Wednesday, June 29, 2022
বাড়িরাজ্যআশঙ্কা বাস্তব! বহিরাগতদের এলাকা ছাড়া করতে মুখ্য আধিকারিকের কাছে চিঠি সুদীপের

আশঙ্কা বাস্তব! বহিরাগতদের এলাকা ছাড়া করতে মুখ্য আধিকারিকের কাছে চিঠি সুদীপের

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২২ জুন : ভোটারদের বাধা দেওয়ার জন্য বহিরাগতরা জমায়েত হয়েছে ৬ আগরতলা বিধানসভা কেন্দ্র ও ৮ বড়দোয়ালি বিধানসভা কেন্দ্রের বেশ কিছু এলাকায়। এমনটাই গুরুতর অভিযোগ তুলে রাজ্য নির্বাচন কমিশনের মুখ্য আধিকারিকের কাছে চিঠি দিলেন ৬ আগরতলা বিধানসভা কেন্দ্রের কংগ্রেস প্রার্থী সুদীপ রায় বর্মনের।

তিনি এদিন চিঠিতে উল্লেখ করে বলেছেন, ভোটারদের বাধা দেওয়ার জন্য এবং ভোট কারচুপি করার জন্য বহিরাগতদের এনে জমায়েত করেছে এক রাজনৈতিক দল। সেই জায়গাগুলি তিনি চিহ্নিত করে দেন। ৬ আগরতলা বিধানসভা কেন্দ্রের মধ্যে রয়েছে গোর্খাবস্তি স্থিত ভগৎ সিং যুব আবাসন, নতুন নগর বিজেপি এক নেতার বাড়িতে, দুর্গা চোমুনি বিপণি বিতান মার্কেটে, বড়জলা হোয়াইট উইং রেস্টুরেন্ট সহ ২৬ টি এলাকায়। ৮ বড়দোয়ালি বিধানসভা কেন্দ্রের মধ্যেও রয়েছে মেলার মাঠ হজ ভবন, শংকর চৌমুনী গীতা ভবন, মহারানি তুলসিবাতি স্কুলের বিপরীতে মায়া প্যালেস, বিধায়ক সুরজিৎ দত্ত এর বাসভবন সহ বিভিন্ন এলাকায় তাদের রাখা হয়েছে।

 বিষয়টি যাতে গুরুত্ব সাথে দেখা হয় তার জন্য সিইও কাছে দাবি জানান সুদীপ রায় বর্মন। এবং যারা তাদের এনে জমায়েত করেছে তাদের বিরুদ্ধে যাতে ইতিমধ্যেই আইনত ব্যবস্থা গ্রহণ করা হয় তার জন্য প্রার্থী সুদীপ রায় বর্মন মুখ্য আধিকারিকের কাছে দাবি জানিয়েছেন। তিনি আশঙ্কা প্রকাশ করে চিঠিতে উল্লেখ করেন, যদি বহিরাগতদের এলাকায় থাকার জন্য সুযোগ দেওয়া হয় তাহলে রাত পোহালে উপ নির্বাচন শান্তিপূর্ণ হবে না। নির্বাচন কমিশন যাতে শান্তিপূর্ণ নির্বাচন সংঘটিত করতে এ ধরনের বহিরাগতদের ইতিমধ্যেই এলাকাছাড়া করে তার জন্য বিশেষ ভাবে দাবি জানান হচ্ছে। কিন্তু এভাবে বহিরাগতদের স্থান যাতে না দেওয়া হয়, তার জন্য কংগ্রেসের পক্ষ থেকে বিষয়টি অত্যন্ত গুরুত্বের সাথে দেখতে নির্বাচন কমিশনের মুখ্য আধিকারিককে আগেই অবগত করা হয়েছিল।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য