Saturday, July 2, 2022
বাড়িরাজ্যবিজেপির মামলা বাতিল হয়ে যাবে : কংগ্রেস

বিজেপির মামলা বাতিল হয়ে যাবে : কংগ্রেস

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২১ জুন : ভারতীয় জনতা পার্টি দায়ের করা মামলা বাতিল হয়ে যাবে। কারণ কংগ্রেস প্রার্থী সুদীপ রায় বর্মন সেদিন অভয়নগর যাওয়ার আগে পূর্ব থানার পুলিশকে ফোন করে বলেছিলেন তিনি সেখানে যাচ্ছেন। অভয়নগরে বিজেপির গুন্ডারা হামলা হুজ্জোতি করছে। কিন্তু সেখানে যাওয়ার ১০ মিনিট পর সুদীপ রায় বর্মনের উপর আক্রমণ সংঘটিত করেছে বিজেপি গুন্ডাবাহিনী।

এ বিষয়ে নির্বাচন কমিশনারের কাছে নালিশ জানানো হয়েছে। বলা হয়েছে যাতে সেখানে থাকা গুণ্ডাবাহিনীর নেতার বিরুদ্ধে মামলা দায়ের করেন। নির্বাচন কমিশনার বলেছে কংগ্রেস বিজেপির অভিযুক্ত নেতার বিরুদ্ধে মামলা দায়ের করার আগেই নির্বাচন কমিশন মামলা করেছে। মঙ্গলবার প্রদেশ কংগ্রেস ভবনের সাংবাদিক সম্মেলন করে এ কথা জানান কংগ্রেসের পর্যবেক্ষক ডাঃ অজয় কুমার। তিনি বলেন ভারতীয় জনতা পার্টি হল চোর আর গুন্ডার মেলবন্ধন। কংগ্রেস চায় ভারতীয় জনতা পার্টি তাদের সাথে বিচার ধারাতে লড়াই করার জন্য। কিন্তু ভারতীয় জনতা পার্টির প্রার্থীরা এবং কার্য কর্তারা পরাজয়ের ভয়ে সন্ত্রাসের আশ্রয় নেই বলে অভিমত ব্যক্ত করেন তিনি। কিন্তু বিজেপি যতই আক্রমণ করুক না কেন কংগ্রেস ভয় পায় না। কারণ কংগ্রেস মহাত্মা গান্ধীর আদর্শ এবং বিচারধারার বিশ্বাসী। নাথু রাম গডসের বিচারধারায় চলে না কংগ্রেস।     

গনতন্ত্রের জয় এবং মানুষের জয় সুনিশ্চিত করতে সকলে যাতে কংগ্রেসকে সমর্থন করে, তার জন্য আহ্বান জানান সুদীপ রায় বর্মন। তিনি বলেন, সরব প্রচার শেষ হওয়ার পর ভীতি প্রদর্শন করার চেষ্টা করবে। কিন্তু নির্বাচন কমিশন শান্তিপূর্ণভাবে নির্বাচন সম্পন্ন করতে দায়িত্ব পালন করবে। এবং গনতন্ত্রের জয় হবে বলে জানান শ্রী বর্মণ।   কংগ্রেসের তিনটি কেন্দ্রের প্রার্থী দিয়েছে সবগুলি কেন্দ্রের বিপুল ভোটে জয়ী হবে বলে এদিন আশা ব্যক্ত করেন প্রদেশ কংগ্রেস সভাপতি বীরজিৎ সিনহা। আয়োজিত সাংবাদিক সম্মেলনে এদিন এছাড়াও উপস্থিত ছিলেন সর্বভারতীয় কংগ্রেসের সম্পাদিকা সারিতা লাইফ্রাং সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য