Tuesday, June 28, 2022
বাড়িরাজ্যপ্রচারে ঝড় দুই প্রার্থীর

প্রচারে ঝড় দুই প্রার্থীর

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৬ জুন : জয়ের প্রত্যাশা নিয়ে ৮ টাউন বড়দোয়ালী বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী ডাঃ মানিক সাহা ডোর টু ডোর প্রচারে কোন খামতি রাখছেন না। এবং লক্ষ্য জয়ের ব্যবধান বাড়ানো। তাই প্রথম থেকেই প্রচারে ঝড় তুলেছে বিজেপি প্রার্থী মানিক সাহা। সুচী অনুযায়ী সকাল থেকে রাত পর্যন্ত ম্যারাথন প্রচারে অংশ নিচ্ছেন প্রার্থী ডাঃ মানিক সাহা।

 বাড়ি বাড়ি প্রচারে গিয়ে মানুষের সঙ্গে কথা বলার পাশাপাশি সাংগঠনিক নির্বাচনী সভা গুলিতে অংশ নিচ্ছেন তিনি। বৃহস্পতিবার রাম নগর ১ নং রোড এলাকায় বাড়ি বাড়ি প্রচার চালান বিজেপি প্রার্থী। বিধায়ক শঙ্কর রায়,  কিষাণ মোর্চার সভাপতি জওহর সাহা এবং মেয়র দিপক মজুমদারকে সঙ্গে নিয়ে  প্রচার চালান। একই সঙ্গে জনগনের হাতে তুলে দেন রাজ্য সরকারের উন্নয়নের লিফলেট। প্রার্থী ডাঃ মানিক সাহা জানান প্রচারে বেড়িয়ে মানুষের স্বতঃ স্ফূর্ত সাড়া পাচ্ছেন। প্রতিদিন মানুষের সংস্পর্শে আসার সুযোগ মিলছে। প্রচুর ভোট বিজেপি-র অনুকূলে আসবে। বাকী তিনটি বিধানসভাতেও জয়ী  হবে বিজেপি। আগামী দিনে মানুষের আশীর্বাদ নিয়ে বিধানসভায় যাবে বিজেপি প্রার্থীরা।

এদিকে কংগ্রেস প্রার্থী সুদীপ রায় বর্মনকে বিশেষ করে চ্যালেঞ্জ দিয়ে ৬ আগরতলা বিধানসভা কেন্দ্রে বৃহস্পতিবার বিজেপি প্রার্থী ডাঃ অশোক সিনহা ভোট প্রচার করেন। চন্দ্রপুর জামতলা এলাকায় বাড়ি বাড়ি প্রচারে যান তিনি। ছিলেন ডেপুটি মেয়র মনিকা দাস দত্ত, সহ অন্যান্যরা। মন্ত্রী রতন লাল নাথ বলেন বিজেপি প্রার্থী ডাঃ অশোক সিনহার সমর্থনে ঘড়ে ঘড়ে যাচ্ছে বিজেপি কার্যকরতারা। জন সংযোগ বজায় রাখতে এই কর্মসূচী নেওয়া হয়েছে। প্রার্থীর একার পক্ষে প্রচার করা সম্ভব নয়। তাই তাঁর হয়ে প্রচার চালানো হচ্ছে বলে জানান মন্ত্রী রতন লাল নাথ। সমাজের সকল অংশের মানুষ বিজেপি-কে সমর্থন করছে।  মানুষ দেখছে বিজেপি ছাড়া অন্য কোন দল নামে থাকলেও বাস্তবে তাঁর কোন অস্তিত্ব নেই। তিনি কটাক্ষ করে বলেন কংগ্রেস দলের প্রার্থী  এক সময় বিজেপি দলের  বিধায়ক ছিলেন। একই সঙ্গে মন্ত্রীও  হন। অথচ সেই মন্ত্রীত্ব ধরে রাখতে পারেনি। সব কিছুতেই মূল পদ লাগলে তা হয়না। দেশের মানুষ যাদের বর্জন করেছে সেই দলে নাম লিখিয়েছে কংগ্রেস প্রার্থী বলে মন্তব্য করেন তিনি।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য