Wednesday, August 17, 2022
বাড়িরাজ্যপাপীষ্ঠ মহিলা পাতাল কন্যা : ওয়াই.টি.এফ

পাপীষ্ঠ মহিলা পাতাল কন্যা : ওয়াই.টি.এফ

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৩ জুন : পাহাড়ে কাঁদা ছোড়াছুড়ি রাজনীতি চলছে।রাজনৈতিকভাবে দল আলাদা। কিন্তু তিপ্রাসাদের মধ্যে লড়াই এতটাই মারাত্মক আকার ধারণ করতে শুরু করেছে যা রাজনীতির উর্ধ্বে উঠতে পারে বলে ধারণা অভিজ্ঞ মহলের।

উল্লেখ্য, সম্প্রতি সাংসদ রেবতী ত্রিপুরা, মন্ত্রী রামপদ জমাতিয়া এবং বিজেপি সহ সভানেত্রী পাতাল কন্যার উপর তৈদ্যু, সিমনা, টাকারজলায় তিনটে আক্রান্তের ঘটনার তীব্র প্রতিবাদে শাসক দল বিজেপি অমরপুর মহাকুমার থালাছড়া এলাকায় রবিবার প্রদ্যোত কিশোর দেববর্মনের কুশপুতুল পোড়ানো পর তীব্র প্রতিবাদে সোমবার করবুকে তিপ্রা মথার যুব সংগঠন ওয়াই টি এফ-এর কর্মীরা সাংসদ রেবতী ত্রিপুরা, মন্ত্রী রামপদ জমাতিয়া এবং বিজেপি সহ সভানেত্রী পাতাল কন্যার কুশপুতুল পুড়ানো হয়। তাদের অভিযোগ এটা তাদের বুবাগ্রার কুশপুতুল পোড়ানো পাল্টা প্রতিবাদ। ওয়াই.টি.এফ -এর কেন্দ্রীয় কমিটির সম্পাদক তপন দেববর্মা জানান, এন.আর.সি -র কথা বলে চাঁদা সংগ্রহ করেছিলেন টি. ডি. এফ নেত্রী এবং বর্তমান প্রদেশ বিজেপি’র সহ-সভানেত্রী পাতাল কন্যা।

তাই তিনি পাপিষ্ঠ মহিলা এবং সাংসদ রেবতী ত্রিপুরা নিজেই সরকারি সুযোগ-সুবিধা না পেয়েও তিপ্রাসাদের থানসা ভাঙ্গার চেষ্টা করছে বলে অভিযোগ তুলে ওয়াই.টি.এফ -এর পক্ষ থেকে কুশপুতুল পোড়ানো হয় পাতাল কন্যা, সাংসদ রেবতী ত্রিপুরা এবং মন্ত্রী রামপদ জমাতিয়ার। তিনি আরো বলেন পাতাল কন্যা এন আর সি তৎকালীন সময়ে মানুষের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি করেছেন। এখন তিনি থানসা ভাঙ্গার জন্য হিংসা ছড়াচ্ছে বলে অভিযোগ তোলেন তিনি। পাশাপাশি একটি বিক্ষোভ মিছিল সংঘটিত হয়। সুতরাং এই দিন আবারো আঙ্গুল তুলে দেখিয়ে দিলো বিজেপি’র গলার কাঁটা হয়ে দাঁড়াচ্ছে তিপ্রা মথা। পাহাড়ের রাজনীতি ক্রমাগতই রং বদলাতে শুরু করেছে। তবে রাজনৈতিক মহলে সৃষ্টি হচ্ছে উদ্বেগ। অবিলম্বে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে না পারলে ভয়াবহ পরিস্থিতি হতে পারে বলে ধারণা।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য