Wednesday, June 29, 2022
বাড়িরাজ্যপ্রাক্তন মন্ত্রী মেবার কুমার জমাতিয়ার সহধর্মিনী গীতা দেববর্মা যোগদান করলেন মাথায়

প্রাক্তন মন্ত্রী মেবার কুমার জমাতিয়ার সহধর্মিনী গীতা দেববর্মা যোগদান করলেন মাথায়

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৮ জুন : প্রাক্তন মন্ত্রী মেবার কুমার জমাতিয়ার সহধর্মিনী গীতা দেববর্মা বুধবার অন্যান্য কর্মী সমর্থকদের নিয়ে আই পি এফ টি থেকে তিপ্রা মথায় যোগদান করেন। এদিন সন্ধ্যায় রাজ অন্দরে সাংবাদিক সম্মেলন করে এ বিষয়ে জানান দলের চেয়ারম্যান প্রদ্যোত কিশোর দেববর্মন। তিনি বলেন তিপ্রা মথার একটি পলিসি রয়েছে, সেটা হল থানসা। বহুদিন ধরে গীতা দেববর্মা সাথে কথা হয়েছে।

তিনি আইপিএফটি দলে ছিলেন। গীতা দেববর্মার লক্ষ্য এবং তিপ্রা মথার লক্ষ তিপরাল্যান্ড আর গ্রেটার তিপরাল্যান্ড। দাবি দুটি মধ্যে মিল আছে। এবং আদর্শ ৯৯.৯৯ শতাংশ মিল রয়েছে। তিপ্রাসাদের জন্য কাজ করতে চান গীতা দেববর্মা। তাই তিনি তিপ্রা মথায় যোগদান করেছেন। ২০২৩ হবে একেবারের জন্য শেষ যুদ্ধ। তাই থানসা হয়ে কাজ করতে চান বলে জানান প্রদ্যোত কিশোর দেববর্মন। পাশাপাশি এদিন তিনি সাংসদ রেবতী কুমার ত্রিপুরাকে তুলোধোনো করে বলেন, তৈদ্যুতে সোমবার আক্রমণ হয়েছে। আর রেবতী ত্রিপুরা বলছেন উজ্জয়ন্ত প্রাসাদে আটকে দেওয়া হবে।

রাজ্যে যখন হেলমেট পড়ে দুর্বৃত্তরা আক্রমণ করছে তখন কাউকে গ্রেফতার করা হয় না। গত মঙ্গলবার তৈদ্যুতে তিপ্রাসা মহিলাদের মারধর করেছে পুরুষ পুলিশ। ক্ষমতায় আছে বলেই যা খুশি তা করছে তারা। রেবতী ত্রিপুরা আবার বলছেন, উজ্জয়ন্ত প্রাসাদে আটকে দেওয়া হবে প্রদ্যুৎ কিশোর দেববর্মনকে। যদি ক্ষমতা থাকে তাহলে উজ্জয়ন্ত রাজ প্রাসাদে কেন, তিপ্রাসা এলাকায় একজন জনজাতি সাংসদ হয়ে প্রদ্যুৎকে আটকে দেখানো চেষ্টা করতে চ্যালেঞ্জ ছুড়ে বলেন প্রদ্যোত। রেবতী কুমার ত্রিপুরা একজন সাংসদ হয়ে নিজেই সরকারি আবাসন নিতে পারে নি। আবার রাজবাড়িকে রাজনৈতিক দিকে ঠেলে দিচ্ছেন। তাই রেবতীকে মাইন্ড মেকাপ করতে বললেন প্রদ্যুৎ। মালিককে খুশি করার জন্য এ ধরনের মিথ্যা অভিযোগ না তোলার জন্য বললেন প্রদ্যোত কিশোর দেববর্মন। এদিন গীতা দেববর্মা এবং তার সাথে অন্যান্য কর্মীদের হাতে পুষ্পস্তবক তুলে দিয়ে দলের স্বাগত জানান প্রদ্যোত কিশোর দেববর্মন।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য