Wednesday, June 29, 2022
বাড়িরাজ্যউপনির্বাচনে তিনটি আসনে বামফ্রন্ট প্রার্থী মনোনয়ন জমা দিলেন

উপনির্বাচনে তিনটি আসনে বামফ্রন্ট প্রার্থী মনোনয়ন জমা দিলেন


আগরতলা, ৩ জুন(হি. স.): ত্রিপুরায় উপনির্বাচনে একটি আসনে বামফ্রন্ট ইতিমধ্যেই মনোনয়ন পত্র জমা দিয়েছেন। আজ বাকি তিনটি আসনেও বামফ্রন্ট সমর্থিত প্রার্থীরা মনোনয়ন জমা দিয়েছেন। আগামী ২৩ জুন চারটি আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হবে।

শুক্রবার ৬ আগরতলা বিধানসভা কেন্দ্রের বামফ্রন্ট সমর্থিত সিপিএম প্রার্থী কৃষ্ণা মজুমদার ও ৮ টাউন বড়দোয়ালী কেন্দ্রের ফরওয়ার্ড ব্লক প্রার্থী রঘুনাথ সরকার মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এদিন দলিয় কর্মীদের সঙ্গে নিয়ে মনোনয়ন জমা দেওয়ার জন্য যান বামফ্রন্ট মনোনীত দুই প্রার্থী। মনোনয়ন পত্র জমা দেওয়ার আগে আগরতলায় রবীন্দ্র ভবনের সামনে ভীড় জমান দলীয় কর্মীরা। সেখান থেকে দুই প্রার্থীকে নিয়ে শুরু হয় মিছিল। মিছিল শেষে দুই কেন্দ্রের প্রার্থী তাদের মনোনয়ন পত্র পেশ করেন।

এদিন ৬ আগরতলা বিধানসভা কেন্দ্রের রিটার্নিং অফিসার তথা পুর নিগমের কমিশনার শৈলেশ কুমার যাদবের কাছে মনোনয়ন পত্র জমা দিয়েছেন সিপিএম প্রার্থী কৃষ্ণা মজুমদার। অন্যদিকে সদর মহকুমা শাসক তথা ৮ টাউন বড়দোয়ালী বিধানসভা কেন্দ্রের রিটার্নিং অফিসার অসীম সাহার কাছে মনোনয়ন পত্র তুলে দিয়েছেন ফরওয়ার্ড ব্লক প্রার্থী রঘুনাথ সরকার। একইভাবে যুবরাজনগরের বামফ্রন্ট প্রার্থী শৈলেন্দ্র চন্দ্র নাথ দলীয় কর্মীদের নিয়ে মিছিল করে ধর্মনগর মহকুমা শাসক তথা রিটার্নিং অফিসারের কাছে মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

নির্বাচনে শান্তি শৃঙ্খলা ও গণতন্ত্র রক্ষায় মানুষ বমফ্রন্টকে জয়ী করবে বলে আশাবাদী সিপিএম প্রার্থী কৃষ্ণা মজুমদার। অন্যদিকে ৮ টাউনবড়দোয়ালী কেন্দ্রের ফরওয়ার্ড ব্লক প্রার্থী রঘুনাথ সরকার জয় সম্পর্কে ১০০ শতাংশ আশাবাদী বলে জানিয়েছেন। যুবরাজনগর কেন্দ্রের প্রার্থীও জানিয়েছেন, সিপিএম গড় হিসেবে পরিচিত এই কেন্দ্রে জয় নিশ্চিত।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য