Wednesday, June 29, 2022
বাড়িরাজ্যধর্মনগরে জুরি নদীর উপর ব্রীজে ফাটল, যাতায়াত বন্ধ

ধর্মনগরে জুরি নদীর উপর ব্রীজে ফাটল, যাতায়াত বন্ধ

ধর্মনগর(ত্রিপুরা), ৩ জুন(হি. স.): জুরি নদীর উপর ব্রীজে হকার উচ্ছেদে সমালোচিত হয়েছিল ধর্মনগর পুর পরিষদ। আজ ওই ব্রীজে বড়সড় ফাটল নজরে এসেছে। ফলে, প্রশাসন ওই ব্রীজ দিয়ে যাতায়াত বন্ধ করে দিয়েছে। হকার উচ্ছেদে সমালোচকরা আজ মুখে কুলুপ এঁটেছেন। কারণ, ওই ব্রীজ থেকে হকার উচ্ছেদ না হলে প্রচুর মানুষের প্রাণহানির সম্ভাবনা ছিল। ওই ব্রীজ ভেঙে পড়ার অবস্থায় দাঁড়িয়ে রয়েছে।

আজ সকালে ধর্মনগর সেন্ট্রাল রোড এবং মোটর স্ট্যান্ডের মধ্যে সংযোগকারী জুড়ি নদীর উপর ব্রীজে বিশাল ফাটল ধরা পড়েছে। খবর পেয়ে পূর্ত দফতরের প্রকৌশলীরা ব্রীজ পরিদর্শন করেছেন। এরপরই ওই ব্রীজে যাতায়াত বন্ধ করে দিয়েছে প্রশাসন। অস্থায়ীভাবে ব্রীজে বাঁশ দিয়ে ব্যারিকেড লাগানো হয়েছে।

পূর্ত দফতরের এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার সুকমল চাকমা জানান, বিষয়টি নিয়ে চিফ ইঞ্জিনিয়ারের সঙ্গে মোবাইলে কথা বলেছেন এবং ব্রিজের বর্তমান অবস্থার ছবি পাঠিয়েছেন। এখন চিফ ইঞ্জিনিয়ার যেভাবে নির্দেশ দেবেন সেভাবেই ব্রীজের সংস্কার করা হবে।উল্লেখ্য, এই ব্রিজ টি ১৯৯৭ সালে উদ্বোধন হয়েছিল এবং এজেন্সির দায়িত্বে ছিল মেসার্স আর কে ভট্টাচার্য এন্ড কোং। কিছুদিন আগে ধর্মনগর পুর পরিষদের চেয়ারপারসন প্রদ্যুৎ দে সরকারের তৎপরতায় ব্রিজের উপর হকার উচ্ছেদ করেছিলেন। ফলে আজ বহু মানুষ প্রাণে বেঁচে গেছেন। 

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য