Saturday, February 15, 2025
বাড়িরাজ্যবেহাল পরিষেবা আইজিএম হাসপাতালে

বেহাল পরিষেবা আইজিএম হাসপাতালে

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২০ মে : রাজ্যের দ্বিতীয় রেফারেল হাসপাতালে বেহাল পরিষেবা। বহির্বিভাগে রোগী দেখাতে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে থাকতে হচ্ছে শত-শত রোগীকে। কিন্তু টিকিট কাউন্টারে মিলছে না কোন কর্মীর দেখা । এ বিষয়ে রোগীদের কাছ থেকে জানা যায়, আই জি এম হাসপাতালের পরিষেবা নিতে প্রতিদিন রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে ভীড় জমায় রোগী ও তাদের আত্মীয় পরিজন। বহিঃবিভাগে চিকিৎসক দেখাতে কাটতে হয় টিকিট।

 শুক্রবার আই জি এম হাসপাতালের বহিঃ বিভাগে চিকিৎসক দেখাতে এসে ভোগান্তিতে পড়তে হয় রোগী ও তাদের আত্মীয় পরিজনদের। এদিন সকাল ৯ টা ৩০ মিনিট পর্যন্ত টিকিট কাউন্টারের সামনে  লম্বা লাইন পরিলক্ষিত হলেও কোন কর্মীর দেখা মেলেনি। যার ফলে রোগী দেখাতে গিয়ে বিপাকে পড়েন অনেকেই। একাংশ কর্মীর কারণে ব্যহত হচ্ছে স্বাস্থ্য পরিষেবা বলে অভিযোগ তুলে রোগীর পরিজনেরা। দীর্ঘদিন ধরে হাসপাতালে এই ধরনের বেহাল পরিষেবা ঘিরে রোগী এবং রোগীর পরিজনেরা বহুবার অভিযোগ তুলেছে, কিন্তু উর্দ্ধতন কর্তৃপক্ষ এবং রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান ডাঃ দিলীপ দাস কোনো ব্যবস্থা গ্রহণ করছেন বলে অভিযোগ। আরো জানা যায় টিকিট কাউন্টারে কর্মী থাকলেও সব সময় সবগুলি কাউন্টারে কর্মী থাকেন না। এভাবে অবহেলায় কতদিন কাটাতে হবে তা নিয়ে প্রশ্ন রোগীর পরিজনদের।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে
Captcha verification failed!
CAPTCHA user score failed. Please contact us!

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য