স্যন্দন ডিজিটাল ডেস্ক, আগরতলা, ১ মে :ডিজিটাল টিকিট পরিষেবার বারোটা বাজিয়ে দিয়েছে জিবি হাসপাতাল। বৃহস্পতিবার সকাল থেকেই লক্ষ্য করা গেল হাসপাতালের টিকিট কাউন্টারে দীর্ঘ লাইন। দূরদূরান্ত থেকে রোগীরা এসে ঘন্টার পর ঘন্টা দাঁড়িয়ে থাকে দীর্ঘ লাইনে। পরিষেবা সময় মতো না পেয়ে দুর্ভোগ পোহাতে হয় রোগীদের। সংবাদ মাধ্যমের কর্মীরা এ বিষয়ে জানতে চায় টিকিট কাউন্টারে।
তখন তারা জানান, ডিজিটাল পরিষেবা বন্ধ হওয়ার কারণ হলো মেশিন গোলযোগ হয়েছে। যার কারণে হাতে লিখে তাদের টিকিট দিতে হচ্ছে সকাল থেকে। নাম, বয়স, ঠিকানা এবং রোগের নাম লিখে তাদের বিভিন্ন বিভাগে চিকিৎসের কাছে পাঠানো হয় রোগীদের। জিবি হাসপাতালের এমন সাধারণ পরিষেবা প্রতিদিনই মুখ থুবড়ে পড়ছে। সংবাদ মাধ্যমের শিরোনাম দখল করে এই ধরনের খবর। অথচ তারপরও স্বাস্থ্য দপ্তর এবং হাসপাতাল কর্তৃপক্ষের উদাসীনতা দিনের পর দিন বেড়ে চলেছে। অথচ গত কয়েকদিন আগেও সাংবাদিক সম্মেলন করে যিনি হাসপাতালের ডিজিটাল টিকিট পরিষেবা নিয়ে বিস্তর আলোচনা করেছেন স্বাস্থ্য দপ্তরের সচিব ড. কিরণ গিত্যে। আর সপ্তাহ না গড়াতেই এই হাল জিবি হাসপাতালের ডিজিটাল টিকিট পরিষেবার।