Monday, May 16, 2022
বাড়িরাজ্যবুক ফাটে মুখ ফাটে না, জটিলতা নিয়ে লেকচার এম ডি -র

বুক ফাটে মুখ ফাটে না, জটিলতা নিয়ে লেকচার এম ডি -র

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৬ মে : রাজস্ব আদারের ক্ষেত্রে বিদ্যুৎ নিগমের যে সমস্ত মহকুমা পিছিয়ে রয়েছে তাদের তালিকা প্রস্তুত করে ম্যানেজার, সিনিহার ম্যানেজারকে ডেকে সমস্যাগুলি সম্পর্কে অবগত হয়েছেন বিদ্যুৎ নিগমের এম ডি দেবাশীষ সরকার। একই সঙ্গে নিগমের আধিকারিকদের উপস্থিতিতে বৈঠক করা হয়।

সমস্যাগুলি নিরসন করার জন্য প্রয়োজনীয় পরামর্শ প্রদান করা হয়। রাজস্ব আদায় বাড়াতে জোর দেওয়া হয়েছে সেই সমস্ত সাব মহকুমা আধিকারিকদের। সমস্ত ধরনের সহায়তা করার আশ্বাস দেওয়া হয়েছে। কারোর বিরুদ্ধে কোন ব্যবস্থা গ্রহণ করা মূল উদ্দেশ্য নয়। লক্ষ্য হচ্ছে রাজস্ব বৃদ্ধি করা। যাতে করে বেতন প্রদান সহ পরিকাঠামোর বিকাশে অর্থ অন্তরায় হয়ে না দাঁড়ায়। শুক্রবার ভুতুরিয়া স্থিত বিদ্যুৎ নিগমের প্রধান কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করে জানান এম ডি দেবাশিস সরকার। এই নিয়ে কোন ভুল বোঝা বুঝি যাতে না হয় তা স্পস্ট করতেই এই সাংবাদিক সম্মেলন বলে জানান তিনি।

 মোট ৬৬ টি সাব ডিভিশনের মধ্যে ১৪ টি সাব ডিভিশনকে চিহ্নিত করে সতর্ক করা হয়েছে বলে জানান তিনি। এই ১৪ টি সাব ভিডিশনের আধিকারিকদের বেতন হোল্ড করা হয়েছে বলে জানান এম ডি দেবাশীষ সরকার। সূত্রে খবর, ম্যানেজার এবং সিনিয়র ম্যানেজারের বেতন থেকে ৪০ শতাংশ অর্থ রাশি কেটে নেওয়ার বিষয়ে মুখ খোলেননি এম ডি বাবু। ফলে ম্যানেজার এবং সিনিয়র ম্যানেজার তার মধ্যে ক্ষোভ সৃষ্টি হয়ে আছে। সুতরাং বুক ফাটে, মুখ ফাটে না এমনটাই অবস্থা দপ্তরের ম্যানেজার এবং সিনিয়র ম্যানেজারদের অবস্থা।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য