স্যন্দন ডিজিটাল ডেস্ক, আগরতলা। ১১ মার্চ : দীর্ঘদিন ধরেই তেলিয়ামুড়ার বিদ্যুৎ নিগমের অন্তর্গত সাব ডিভিশন ওয়ানের ল্যান্ড ফোন অচল হয়ে আছে। বিভিন্ন সমস্যায় পড়লে বিদ্যুৎ ভুক্তারা বিদ্যুৎ নিগমের সাথে যোগাযোগ করতে পারছেন না বলে অভিযোগ। সাধারণ মানুষের অভিযোগ দীর্ঘ প্রায় এক মাসের বেশি সময় ধরে ফোন নষ্ট হয়ে আছে। অথচ মেরামতের জন্য কোন ব্যবস্থা গ্রহণ করছে না দপ্তরের কর্মীরা।
বিদ্যুৎ নিগমের সিনিয়র ম্যানেজার উৎপল কর জানান, গত এক মাস ধরে ফোনটি নষ্ট আছে। এই বিষয়ে ফোনের অফিসের সাথে কথা বললে তারা জানান মডেল খারাপ হয়ে আছে। তারা মডেলটি পরিবর্তন করে দেবে। তবে এই কাজ সময় সাপেক্ষ বলে জানান তিনি। তিনি আরো বলেন আপাতকালীন প্রয়োজনে একটা মোবাইল নাম্বার দেওয়া হচ্ছে, যে মোবাইল নাম্বারের মাধ্যমে বিদ্যুৎ ভোক্তারা রাত দশটা পর্যন্ত নিজেদের প্রয়োজনে যোগাযোগ করতে পারবেন। এদিকে বিদ্যুৎ নিগম অফিসের এক মহিলা কর্মী জানান, যাদের কাছে মোবাইল নম্বরটি নেই তারা কোন সমস্যায় পড়লে বিদ্যুৎ অফিসে এসে জানাতে হবে। প্রশ্ন হল, কোথাও যদি শর্ট সার্কিট থেকে কোন অগ্নি সংযোগের ঘটনা সংঘটিত হয় তাহলে অফিসে গিয়ে অভিযোগ জানানোর আগেই সবকিছু ধ্বংস হয়ে যাবে। একটি সরকারি দপ্তরের এ ধরনের গাফিলতি সাধারণ মানুষের মনে দাগ কাটতে শুরু করেছে। এক কথায় বলা চলে দপ্তরের গাফিলতিতে তেলিয়ামুড়াবাসীর বিদ্যুৎ পরিষেবা বিপদের মুখে। বিকল্প ব্যবস্থা খুঁজতে নারাজ তারা।