Monday, May 16, 2022
বাড়িরাজ্যত্রিপুরার তিনটি গ্রাম পঞ্চায়েত জাতীয় পুরস্কারে মনোনিত

ত্রিপুরার তিনটি গ্রাম পঞ্চায়েত জাতীয় পুরস্কারে মনোনিত

আগরতলা, ১৩ এপ্রিল (হি. স.) : ত্রিপুরায় তিনটি গ্রাম পঞ্চায়েত জাতীয় পুরস্কারের জন্য মনোনিত হয়েছে। আগামী ২৪ এপ্রিল জম্মু ও কাশ্মীরে আয়োজিত আজাদী কা অমৃত মহোত্সবের অন্তর্গত জাতীয় পঞ্চায়েতি রাজ দিবস উদযাপন উপলক্ষ্যে কেন্দ্রীয় সরকার ওই পুরস্কার প্রদান করবে।

এই উপলক্ষ্যে ২০২১-২২ অর্থ বছরের জন্য ত্রিপুরার মোহনপুর আরডি ব্লকের মোহিনিপুর গ্রাম পঞ্চায়েত পাবে শিশু বান্ধব গ্রাম পঞ্চায়েত পুরস্কার-২০২২, ডুকলি আরডি ব্লকের ঈশানচন্দ্র নগর গ্রাম পঞ্চায়েত পাবে গ্রাম পঞ্চায়েত উন্নয়ন পরিকল্পনা পুরস্কার-২০২২ এবং কদমতলা আরডি ব্লকের কদমতলা গ্রাম পঞ্চায়েত পাবে নানাজি দেশমুখ রাষ্ট্রীয় গৌরভ গ্রাম সভা পুরস্কার-২০২২।

কেন্দ্রীয় পঞ্চায়েতি রাজ সচিব ত্রিপুরার মুখ্য সচিবকে স্বাধীনতার ৭৫ বছর পূর্তি উপলক্ষ্যে আগামী ২৪ এপ্রিল দেশজুড়ে আজাদী কা অমৃত মহোত্সবের অন্তর্গত জাতীয় পঞ্চায়েতি রাজ দিবস উদযাপন সম্পর্কে অবগত করেছেন। তিনি জানিয়েছেন, পুরস্কারের অর্থরাশি সরাসরি পুরস্কৃত পঞ্চায়েতের একাউন্টে পাঠানো হবে। এক্ষেত্রে অতীতে প্রাপ্ত পুরস্কারের অর্থরাশির ব্যবহারের সংশাপত্র মন্ত্রকের কাছে ১৫ এপ্রিলের মধ্যে পাঠাতে হবে।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য