Thursday, October 17, 2024
বাড়িরাজ্যমৃত্যুর কোলে ঢলে পড়লেন দুষ্কৃতীর হাতে আক্রান্ত ব্যবসায়ী, শোকস্তব্ধ ব্যবসায়ী মহল

মৃত্যুর কোলে ঢলে পড়লেন দুষ্কৃতীর হাতে আক্রান্ত ব্যবসায়ী, শোকস্তব্ধ ব্যবসায়ী মহল

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৭ অক্টোবর : শেষ রক্ষা আর হলো না। দুদিন জিবি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন মেলার মাঠের ব্যবসায়ী হরিশংকর সাহা। বৃহস্পতিবার বিকালে মৃতদেহ ময়না তদন্তের পর পরিবারের হাতে তুলে দেওয়া হয়। ঘটনার বিবরণে জানা যায়, মেলারমাঠ এলাকায় মোবাইলের দোকান রয়েছে হরিশঙ্কর সাহার। মায়ের গমন অনুষ্ঠানের পরের দিন মঙ্গলবার সন্ধ্যায় এক যুবক তাদের দোকানে আসে। তখন দোকানের মালিক হরিশঙ্কর সাহা চেয়ারে বসেছিলেন।

দোকানে আসা এই অপরিচিত যুবক প্রথমে দোকানে এসে দোকান মালিককে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। তখন দোকান মালিক চেয়ার থেকে উঠেন। সাথে সাথে দোকানের মালিকের অপরিচিত যুবক দোকান থেকে বেরিয়ে বারান্দায় চলে যায়। দোকান মালিক দোকান থেকে বাড়িয়ে আসার সাথে সাথে এই যুবক পকেট থেকে ধারালো ছুরি বের করে দোকান মালিক হরিশঙ্কর সাহাকে ছুরি দিয়ে আঘাত করতে থাকে। একটা সময়ের পর হরিশঙ্কর সাহা দোকানে ভেতর প্রবেশ করল তাকে ছাড়েনি অভিযুক্ত দুষ্কৃতী রাহুল কৃষ্ণ রায়। হরিশঙ্কর সাহার মাথা ও পেটে চুরির আঘাত লাগে।

 রক্তাক্ত অবস্থায় দোকান মালিক ঘটনাস্থলে লুটিয়ে পরে। মোবাইল দোকানের মালিক শঙ্কর সাহাকে ছুরি দিয়ে আঘাত করার পর এই যুবক ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন ঘটনাস্থলে উপস্থিত লোকজন ও টি এস আর জওয়ানরা এই যুবককে আটক করে উত্তম মধ্যম দেয়। অভিযুক্ত দুষ্কৃতী রাহুলের বাড়ি রাজধানীর কলেজ টিলা বিজয় সংঘ এলাকায়। তার বাবার নাম ফনীভূষণ রায়। এই রহস্যজনক ঘটনার মূল কারণ পুলিশের সামনে এখনো উঠে না আসলেও পুলিশ তদন্ত শুরু করেছে। বৃহস্পতিবার মৃতদেহ ময়না তদন্তের পর পরিবারের লোকজনদের হাতে তুলে দেওয়া হয়। শোকস্তব্ধ ব্যবসায়ী মহল।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে
Captcha verification failed!
CAPTCHA user score failed. Please contact us!

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য