Sunday, September 8, 2024
বাড়িরাজ্যথানা ঘেরাও করে বিক্ষোভ দেখালো কংগ্রেস

থানা ঘেরাও করে বিক্ষোভ দেখালো কংগ্রেস

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২১ জুলাই : গত বৃহস্পতিবার উদয়পুর টেপানিয়া সমষ্টি উন্নয়ন দপ্তরে ত্রি-স্তর পঞ্চায়েত নির্বাচনের মনোনয়নপত্র জমা দিতে গিয়ে রাজ্য কংগ্রেস দলের নেতা কর্মী সহ দলের বিধায়ক সুদীপ বায় বর্মণ শাসক দল আশ্রিত বিজেপির কিছু সমাজদ্রোহীদের দ্বারা আক্রান্ত হয়। ঘটনায় সারা রাজ‌্যে কংগ্রেস দলের পক্ষ থেকে বিক্ষোভ প্রদর্শন করা হয়। এই ঘটনায় দোষীদের গ্ৰেপ্তার ও শাস্তির দাবিতে রবিবার উদয়পুর জামতলা কংগ্রেস ভবনের সামনে থেকে এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

 মিছিলটি সেন্ট্রাল রোড, পুরানো মটরস্ট্যান্ড, মহাদেব দীঘির পাড়, নিউটাউন রোড হয়ে থানায় এসে বিক্ষোভ দেখানো হয়। দাবি উঠে ঘটনায় যারা জড়িত তাদের গ্ৰেপ্তার ও শাস্তির দাবি জানানো হয়। গোমতী জেলা কংগ্রেস দলের পক্ষ থেকে জেলার সভাপতি টিটন পাল বলেন, গত কংগ্রেস দলের পক্ষ থেকে মনোনয়ন পত্র জমা দিতে গিয়ে শাসকদলের সমাজ দ্রোহীদের দ্বারা কংগ্রেস দলের বিধায়ক সুদীপ বায় বর্মণ সহ বেশ কয়েক জন দলীয় কর্মীরা আক্রান্ত হয়েছেন।

ইতিমধ্যে পুলিশ নিজ থেকে মামলা নিয়ে শাসকদলের দুইজনকে গ্ৰেপ্তার করেছে।টিটন পাল বলেছেন যাদের গ্ৰেপ্তার করা হয়েছে তারা সেই দিনের ঘটনায় জড়িত ছিল না। যাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে তাদেরকে গ্ৰেপ্তার করে উপযুক্ত শাস্তির দাবি জানানো হয়। নয়তো আগামী দিনে দল আরো বৃহত্তর আন্দোলন সংগঠিত করবে বলে জানান।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য