Tuesday, July 16, 2024
বাড়িরাজ্যমহারাজগঞ্জ বাজারে দুর্ভোগ বাড়াচ্ছে নির্মাণ কাজ, তিতি বিরক্ত আমজনতা

মহারাজগঞ্জ বাজারে দুর্ভোগ বাড়াচ্ছে নির্মাণ কাজ, তিতি বিরক্ত আমজনতা

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১০ জুলাই :দীর্ঘ কয়েক মাস ধরে মহারাজগঞ্জ বাজারের মূল প্রবেশ পথ দিয়ে যাতায়াত করতে তীব্র দুর্ভোগের শিকার হচ্ছে সাধারণ মানুষ। ড্রেন নির্মাণ করা হবে বলে রাস্তা কেটে রেখেছে। এই কাজের দায়িত্বে রয়েছে পূর্ত দপ্তর। কিন্তু কোন এক অজ্ঞাত কারণে কাজ বন্ধ হয়ে আছে। এতে করে ক্ষতির মুখে পড়ছে ব্যবসায়ীরাও।

ব্যবসায়ীরা জানায়, ড্রেন নির্মাণ করার জন্য রাস্তা কাটা হয়। তারপর সাঁকো নির্মাণ করে না দেওয়ায় দোকানে ক্রেতারা আসছিল না। কয়েকদিন কেটে যাওয়ার পর তারা নিজ উদ্যোগে বাঁশ দিয়ে নিজের পকেটের টাকা ব্যয় করে ব্যবসায়ীরা সাঁকো নির্মাণ করে দেয়। এই সাঁকো দিয়ে দীর্ঘ কয়েক মাস ধরে যাতায়াত করছে মানুষ। কিন্তু আশ্চর্যজনক বিষয় হলো কাজের কোন গতি নেই সংশ্লিষ্ট দপ্তরের। কখনো কাজ হয়, আবার কখনো কাজ বন্ধ থাকে। যার কারণে কাজে গতি আসছে না।

আর তীব্র দুর্ভোগের শিকার হচ্ছে সাধারণ মানুষ। সবচেয়ে বড় বিষয় হলো বর্ষার মরশুমে রাস্তার পাশে এভাবে মাটি কেটে ফেলে রাখায় অসম্ভব জ্বালা যন্ত্রণায় ভুগতে হচ্ছে এলাকার ব্যবসায়ীদের। আর কতটা দুর্ভোগ সহ্য করলে এই সমস্যার সমাধান হবে সেটা বুঝে উঠতে পারছে না ব্যবসায়ী থেকে শুরু করে পথচারীরা। বিষয়টি সরকারের দৃষ্টি আকর্ষণ করে দ্রুত সমস্যার সমাধান করার দাবি তুলেন এলাকার ব্যবসায়ীরা।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য