Tuesday, July 23, 2024
বাড়িরাজ্যআর্থিক লেনদেন ঘিরে মদের আসরে খুন, পুলিশ জালে তুলে মূল অভিযুক্তকে

আর্থিক লেনদেন ঘিরে মদের আসরে খুন, পুলিশ জালে তুলে মূল অভিযুক্তকে

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১০ জুলাই : আর্থিক লেনদেন নিয়ে মদের আসরে ঝামেলা। ঘটনা মঙ্গলবার রাতে আমতলী থানার অন্তর্গত বাবুল চৌমুহনী ১৯  কার্ড এলাকায়। মৃতের নাম সুরজিৎ শীল (২২)। জানা গেছে এলাকার দুলাল শীলের ছেলে সুরজিৎ শীল সহ একই এলাকার আরো চারজন মিলে ওই এলাকার একটি রাবার বোর্ডের পাশে মদের আসরে বসে। এই মদের আসরে টাকা-পয়সার লেনদেন নিয়ে ঝগড়া বিবাদ শুরু হয়।

একসময় বাবুল আচার্য উরফে কৃষ্ণ নামে এক যুবক ধারালো দা দিয়ে সুরজিৎ শীলের মাথায় আঘাত করে, সঙ্গে সঙ্গেই মাটিতে লুটিয়ে পড়ে সুরজিৎ শীল। ঘটনার বেগতিক বুঝতে পেরে অভিযুক্ত বাবুল আচার্য ওরফে কৃষ্ণ সহ অন্যান্যরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। বুধবার সকালে স্থানীয়রা ঘটনাটি প্রত্যক্ষ করতে পেরে খবর দেয় আমতলী থানায়। খবর পেয়ে আমতলী থানার ওসি রঞ্জিত দেবনাথ সহ আমতলীর মহকুমা পুলিশ আধিকারিক পশ্চিম জেলার অতিরিক্ত পুলিশ সুপার ঘটনাস্থলের ছুটে যায়, ছুটে যায় ফরেনসিক টিমও। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন সুরজিৎ সিলেট পরিবারের লোকজন। এই ঘটনায় বুধবার সকালে মূল অভিযুক্ত বাবুল আচার্য ওরফে কৃষ্ণ সহ সায়ন রায়  এবং রাজু সরকারকে পুলিশ গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

পুলিশের জিজ্ঞাসাবাদে অভিযুক্তরা ঘটনার স্বীকার করে বলে জানিয়েছে পুলিশ আধিকারিকরা। পরে  সুরজিৎ শীল এর কৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাপানিয়া মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। এই ব্যাপারে আমতলী থানার পুলিশ অভিযুক্তদের বিরুদ্ধে একটি খুনের মামলা হাতে নিয়ে তদন্ত শুরু করেছে। জানা গেছে বৃহস্পতিবার অভিযুক্তদের আদালতে প্রেরণ করা হবে। তবে এই ধরনের ঘটনায় গোটা এলাকা জুড়ে থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য