Tuesday, July 23, 2024
বাড়িরাজ্যসীমান্তের বেড়া কেটে তিনটি গরু চুরি

সীমান্তের বেড়া কেটে তিনটি গরু চুরি

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৯ জুলাই : সীমান্তে কাঁটাতারের বেড়া কেটে কমলপুর মহকুমার সীমান্তগ্রাম সোনারায় থেকে তিনটি গরু নিয়ে যায়। এর মধ্যে দুটি হালের বলদ ও একটি ডেকি গরু। এই নিয়ে এলাকায় দ্বিতীয়বার গরু চুরি ঘটনা ঘটেছে। গত ৩০ জুন দক্ষিণ সোনারায় গ্রামের জনৈক লক্ষী মুন্ডার একটি গরু নিয়ে যায় সীমান্তের বেড়া কেটে ওপারের বাসিন্দা চোরেরা।

 ঘটনার বিবরণে জানা যায়, সোমবার রাতে সোনারায়ের বাসিন্দা সীতারাম কৈরির একটি গরু ও চন্দ্রদীপ তেলির দুইটি হালের বলদ চুরি হয়। ঘটনা জানাজানি হতেই চঞ্চল্য ছড়িয়ে পড়ে। তবে এই গরুর চুরির ঘটনা নিয়ে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। সীমান্তে উচ্চ ক্ষমতা সম্পন্ন বিদ্যুতিক আলোর ব্যবস্থা রয়েছে, আছে জেনারেটর।

তারপরও চোর কিভাবে আসে তা নিয়ে প্রশ্ন উঠেছে। খবর পেয়ে বি এস এফ ‘র ১০৫ নং ব্যাটেলিয়নের কমান্ডার ঘটনাস্থলে যান। এবং খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় কমলপুর থানার পুলিশ। গ্রামবাসীর দাবি গরু তিনটি উদ্ধার করে গরু চোর এবং গরু চোরের সহযোগী কারীদের জালে তোলার জন্য। কারণ এ ধরনের গরু চুরির ঘটনা এলাকাবাসীর মধ্যে আতঙ্ক সৃষ্টি করেছে। পাশাপাশি বিএসএফের ভূমিকা নিয়ে উঠে প্রশ্ন।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য