Tuesday, July 23, 2024
বাড়িরাজ্যখুব সহসাই কেরালা, বাংলায় সরকার গঠন করবে বিজেপি: মুখ্যমন্ত্রী

খুব সহসাই কেরালা, বাংলায় সরকার গঠন করবে বিজেপি: মুখ্যমন্ত্রী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৫ জুলাই : ভারতীয় জনতা পার্টি খুব শীঘ্রই পশ্চিমবঙ্গ এবং কেরালায় সরকার গঠন করবে। কারণ উন্নয়নের প্রতি নিরলস প্রচেষ্টার কারণে জনগণের আস্থা বেড়েছে ভারতীয় জনতা পার্টির উপর।

                     শুক্রবার সন্ধ্যায় ৮ নং টাউন বড়দোয়ালী মন্ডল কর্তৃক আয়োজিত মতদাতা অভিনন্দন সভায় একথা বলেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। সদ্যসমাপ্ত লোকসভা নির্বাচনে জনতার আশীর্বাদে বিপুল ভোটে ভারতীয় জনতা পার্টির প্রার্থীদের জয়যুক্ত করার জন্য  এই সভার আয়োজন করা হয়।

                             সভায় মুখ্যমন্ত্রী বলেন, গনতন্ত্রে গণদেবতাদের আশীর্বাদই সবচাইতে বড়ো প্রাপ্তি। মানুষের সার্বিক উন্নয়নের লক্ষ্যে গুরুত্ব দিলে উদ্বেগের কোন কারণ নেই। জনগণের উন্নয়নের জন্য কাজ করলে কেন মানুষকে ভোট দানে বিরত রাখা হবে? এসব অনেক আগের সংস্কৃতি। যেটা এখনও পশ্চিমবঙ্গে অব্যাহত রয়েছে। পশ্চিমবাংলায় আমি গিয়েছি। সেখানে সাঙ্ঘাতিক অবস্থা। সেখানে আমাদের কর্মসূচির সময় তৃণমূল আমাদের বাধা দিতে পুলিশ ব্যবহার করেছিল। যদিও কিছুটা পরে তারা শেষপর্যন্ত আমাদের ছাড়তে বাধ্য হয়েছিল। এই ধরনের ব্যাধি শুধু পশ্চিমবঙ্গেই নয়, কেরালাতেও রয়েছে।

                            মুখ্যমন্ত্রী ডাঃ সাহা বলেন, ভারতীয় জনতা পার্টি মানুষের কল্যাণে কাজ করায় উড়িষ্যায় ভালো ফল পেয়ে সাফল্য অর্জন করেছে। সেখানে আমাদের সরকার প্রতিষ্ঠিত হয়েছে। আমরা আশা করছি খুব শীঘ্রই পশ্চিমবঙ্গ এবং কেরালায় এই সাফল্য চলে আসবে। আমরা যদি আমাদের ভাল কাজ অব্যাহত রাখি তবে কেউ আমাদের বাধা দিতে পারবে না। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে বিভিন্ন দল ঐক্যবদ্ধ হওয়ার চেষ্টা করেও ব্যর্থ হয়েছে। বিরোধীদের মধ্যে কংগ্রেসকে ১০০’র ঘরে পৌঁছতে দেয় নি মানুষ। ৯৯ আটকে থাকতে হয়েছে তাদের। আর সেই জায়গায় ভারতীয় জনতা পার্টি ২৪০ স্পর্শ করেছে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য