Tuesday, July 23, 2024
বাড়িরাজ্যভালোবাসা টানে সাত সমুদ্র পাড়ি প্রেমিকার

ভালোবাসা টানে সাত সমুদ্র পাড়ি প্রেমিকার

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৯ জুন : ভালোবাসা টানে সাত সমুদ্র পাড়ি দেবার কথা তো অনেকেই শুনে। কিন্তু স্ব-চক্ষে তার সাক্ষী কি কেও থেকেছে? কিন্তু আজ সামনে এসেছে এমনই এক প্রেমের কথা, আর যে প্রেমের টানে প্রায় পনেরো হাজার কিলোমিটার পথ পারি দিয়ে সুদুর ব্রজিল থেকে নবদ্বীপে প্রেমিকের বাড়িতে এসে হাজির ব্রাজিলের প্রেমিকা।

জানা যায়, নবদ্বীপ ব্লকের ফরেস্ট ডাঙ্গা এলাকার বাসিন্দা কার্ত্তিক মন্ডল কর্মসূত্রে সুরাটে থাকেন, আর সেখানে থাকতেই চার বছর আগে সমাজ মাধ্যমে পরিচয় হয় সুদুর ব্রাজিলের বাসিন্দা ‘ম্যানুয়েলা আলভেস দা সিলভা’ এর সাথে। পরিচয় ধীরে ধীরে ভালোবাসার রূপ নেয়। পরবর্তী সময়ে দুজনেই বিয়ের জন্য রাজী হয়। কাত্তিক মন্ডল জানান, বাড়িতেই বিয়ের আয়োজন করা হয়, আগামী শুক্রবার হবে বিয়ে। আর সবটাই হবে সনাতনী তথা বাঙালি মতেই। ইতিমধ্যে বাড়িতে শুরু হয়েছে বিয়ের প্যান্ডেল সহ সমস্ত রকমের তোড়জোড়, এলাকার ছেলের বউ হবে বিদেশীনি, সে কারনে প্রতিবেশীদেরও উৎসাহ ও কৌতুহল যথেষ্ট। ছেলের পরিবারের সদস্যরা জানান বর্তমানের আধুনিক প্রযুক্তিকে কাজে লাগিয়েই চলছে তারা। সবটাই চলছে মোবাইলের প্রযুক্তিকে কাজে লাগিয়ে।

পাত্রী ও তার ভাষায় আমাদের জানায় তার দেশে তার পরিবার এই বিয়েতে রাজি, আর সেও রাজি৷ পাশাপাশি নবদ্বীপের মন্ডল পরিবারে এসেও তার ভালো লেগেছে,  পাশাপাশি সে আরও জানায় সে শাড়ি পরতে ভালোবাসে। ভারত থেকে বহু মানুষ বিদেশে যায় বিভিন্ন কারনে, আর এবার সুদূর ব্রাজিল থেকে নবদ্বীপে বিয়ে করতে এসেছে পাত্রী নিজে, সে কারনে নবদ্বীপের মন্ডল পরিবার যেমন একাধারে আনন্দিত পাশাপাশি স্থানীয়দেরও কৌতুহল যথেষ্ট।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য