Tuesday, July 23, 2024
বাড়িরাজ্যত্রিস্তরীয় পঞ্চায়েত নির্বাচন নিয়ে বৈঠক মুখ্যমন্ত্রীর

ত্রিস্তরীয় পঞ্চায়েত নির্বাচন নিয়ে বৈঠক মুখ্যমন্ত্রীর

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৭ জুন : সবকিছু ঠিক থাকলে আগামী জুলাই মাসের শেষ সপ্তাহ থেকে হতে পারে ত্রিস্তরীয় পঞ্চায়েত নির্বাচন। ইতিমধ্যে রাজ্যের নির্বাচন দপ্তর থেকে এর ইঙ্গিত পাওয়া গেছে। নির্বাচনকে সামনে রেখে শাসক বিরোধী উভয় রাজনৈতিক দলই লড়াই করার কৌশল করছে। তবে লড়াই ময়দানে বিরোধী দল সিপিআইএম ও কংগ্রেস থেকে এক কদম এগিয়ে রয়েছে শাসক দল বিজেপি।

সোমবার দুপুরে মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহার পৌরহিত্যে প্রদেশ বিজেপি কার্যালয়ে এক বৈঠকের আয়োজন করা হয়। বৈঠকে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য, মন্ত্রী প্রণজিৎ সিংহ রায়, মন্ত্রী রতন লাল নাথ সহ অন্যান্য মন্ত্রী, বিধায়ক ও কার্যকর্তারা। এদিন পঞ্চায়েত স্তরের বিজেপি কার্যকর্তাদের সাথে আলোচনা হয় কিভাবে আসন্ন নির্বাচনে শাসক দল লড়াই করবে। এবং জয় হাসিল করে দলকে আরও বেশি এগিয়ে নিয়ে যাবে।

এদিন মুখ্যমন্ত্রী কার্যকর্তাদের উদ্দেশ্যে বলেন তারা যাতে মানুষের কাছে যায়। মানুষের কথা শুনেন। কেন্দ্র ও রাজ্য সরকারের বিভিন্ন প্রকল্পের সুযোগ সুবিধা সঠিকভাবে মানুষের কাছে পৌঁছেছে কিনা সেই বিষয়ে অবগত হয়। পাশাপাশি তারা যাতে মানুষের সমস্যা সমাধান করতে আগামী দিনের উদ্যোগ গ্রহণ করেন। তবে সার্বিক বিষয় নিয়ে আলোচনা হয়েছে বলে দলীয় সূত্রে খবর।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য