Wednesday, July 24, 2024
বাড়িরাজ্যকলেজ চত্বরে দাঁড়িয়ে উচ্চ শিক্ষা অধিকর্তার কড়া হুশিয়ারি

কলেজ চত্বরে দাঁড়িয়ে উচ্চ শিক্ষা অধিকর্তার কড়া হুশিয়ারি

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৩ জুন। এম.বি.বি কলেজ পড়াশোনা করার জন্য এবং গর্ব করার জন্য। এই এলাকায় যারাই আসে তারা গর্বিত হয়। কেউ যাতে এই কলেজ চত্বরে এসে ড্রাগস নেওয়া ও অসামাজিক কাজ করার সাহস না দেখায়। কেউ কলেজ চত্বরে এসে এ ধরনের অসামাজিক কার্যকলাপ কলেজ চত্বরে সংগঠিত করতে চাইলে তাদের প্রতিরোধ করা হবে। এমনটাই হুঁশিয়ারি দিলেন উচ্চ শিক্ষা দপ্তরের অধিকর্তা এন সি দেববর্মা।

বৃহস্পতিবার এম.বি.বি কলেজ এলামনি অ্যাসোসিয়েশনের উদ্যোগে ও ত্রিপুরা এইডস্ কন্ট্রোল সোসাইটির সহযোগিতায় এম.বি.বি. কলেজের সামনে থেকে এক সচেতন মূলক কর্মসূচির আয়োজন করা হয়। এদিন এইচ আই ভি নিয়ে ক্যানিং করা হয় ছাত্রছাত্রীদের। তিনি আরো বলেন, এ ধরনের কর্মসূচির মূল উদ্দেশ্য হলো ছাত্রছাত্রীরা যাতে নেশা মুক্ত থাকে। তারা দেশের ভবিষ্যৎ। তারা সুষ্ঠুভাবে গড়ে উঠলেই দেশ এবং রাজ্য এগিয়ে যাবে বলে অভিমত ব্যক্ত করেন তিনি। তারপর মিছিলটি বিভিন্ন পথ পরিক্রমা করে কলেজ প্রাঙ্গনে এসে সমাপ্ত হয়।

আয়োজিত অনুষ্ঠানে এছাড়াও অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন ত্রিপুরা এইডস কন্ট্রোল সোসাইটির প্রজেক্ট ডাইরেক্টর সমার্পিতা দত্ত, এম বি বি কলেজের অধ্যক্ষ নির্মল ভদ্র, এমবিবি কলেজ অ্যালার্মনি এসোসিয়েশনের সহ সভাপতি ভোলানাথ সাহা। মিছিলে উপস্থিত ছিলেন কলেজের ছাত্র ছাত্রীরা।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য