Wednesday, June 12, 2024
বাড়িরাজ্যরাস্তা অবরোধ ঘিরে উত্তেজনা, লিখিত দিতে হলো পূর্ত দপ্তরের আধিকারিককে

রাস্তা অবরোধ ঘিরে উত্তেজনা, লিখিত দিতে হলো পূর্ত দপ্তরের আধিকারিককে

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১১ জুন : করবুক মহকুমার অন্তর্গত তীর্থমুখ রামভদ্র, ভোলানাথ, ও যৌগিন্ড পাড়ার রাস্তা বহু বছর বেহাল দশায় পরিণত হয়ে আছে। প্রতিবাদে এলাকাবাসী মঙ্গলবার সকাল থেকে রামভদ্র এলাকার পথ অবরোধ করে। পথ অবরোধে ফলে রাস্তার দুপাশে আটকে পড়ে বহু যানবাহন। ঘটনার খবর পেয়ে যতনবাড়ী ফাঁড়ির পুলিশ ও নতুনবাজার থানার পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়।

পথ অবরোধকারীদের সাথে কথা বললে অবরোধকারীরা পূর্ত দপ্তরের আধিকারিকদের সাথে কথা বলবে বলে জানায়। পরবর্তী সময়ে পূর্ত দপ্তরের আধিকারিক সমীর দেববর্মা ঘটনাস্থলে আসলে অবরোধকারীদের সাথে কথা বলতে গেলে উত্তেজিত হয়ে উঠে অবরোধকারীরা। তাদের প্রশ্নের মুখে পড়ে আধিকারিক মশাই হতভম্ব হয়ে পড়েন। পরে এই আধিকারিক পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বেহাল রাস্তার পরিদর্শন করেন এবং অবরোধকারীদের লিখিত দিতে যান। কিন্তু অবরোধকারীরা সে লিখিত মধ্যে মহকুমা শাসকের স্বাক্ষর চায়।

 পাশাপাশি দাবি জানান আজকের মধ্যেই রাস্তা সংস্কারের জিনিসপত্র নিয়ে আসতে হবে এলাকায়। শেষ পর্যন্ত লিখিত দিয়ে আধিকারিক রাস্তা সংস্কারের জিনিসপত্র আনতে যান। তারপর অবরোধ তুলে গ্রামবাসী। অবরোধকারীদের বক্তব্য দীর্ঘদিন ধরে রাস্তাটি বেহাল দশা পরিণত হয়ে আছে। এলাকায় বসবাস করে প্রায় তিন শতাধিক পরিবার। তারা নিত্য সমস্যার সম্মুখীন হচ্ছে। ঘটছে যান দুর্ঘটনাও। এমনকি এম্বুলেন্স দিয়ে রোগী নিয়ে যাওয়ার সময় অত্যন্ত সমস্যার সম্মুখীন হতে হয় গ্রামবাসীকে। তাই অবিলম্বে এই ৭ কিলোমিটার রাস্তা সংস্কার করে দেওয়ার জন্য দাবি জানানো হয় আজকের অবরোধ থেকে। এখন দেখার বিষয় কবে নাগাদ রাস্তা সংস্কার করা সম্ভব হয়।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য