Sunday, June 23, 2024
বাড়িরাজ্যপশ্চিম ত্রিপুরা লোকসভা আসনে রেকর্ড ভোটে জয়ী বিজেপি প্রার্থী বিপ্লব কুমার দেব,...

পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনে রেকর্ড ভোটে জয়ী বিজেপি প্রার্থী বিপ্লব কুমার দেব, শহরে সুবিশাল মিছিল

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৪ জুন : ১৯ এপ্রিল অনুষ্ঠিত হয় পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের ভোট গ্রহণ। মঙ্গলবার সকাল ৮ টা থেকে কঠোর নিরাপত্তা ব্যবস্থার মধ্যদিয়ে শুরু হয় ভোট গণনা। ত্রিস্তরীয় নিরাপত্তা ব্যবস্থার মধ্যদিয়ে এইদিন ভোট গণনা অনুষ্ঠিত হয়। সময় অতিবাহিত হওয়ার সাথে সাথে ভোটের ফলাফল স্পষ্ট হতে থাকে। ভোট গণনা শেষে রিটার্নিং অফিসার ডঃ বিশাল কুমার ভোটের ফলাফল ঘোষণা করেন। পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনে বিজেপি প্রার্থী বিপ্লব কুমার দেব পেয়েছেন ৮ লক্ষ ৮১ হাজার ৩৪১ ভোট। ইন্ডিয়া জোটের প্রার্থী আশিস কুমার সাহা পেয়েছেন ২ লক্ষ ৬৯ হাজার ৭৬৩ ভোট।

 এসইউসিআই প্রার্থী অরুন কুমার ভৌমিক পেয়েছেন ৮ হাজার ৭৮৪ ভোট, নির্দল প্রার্থী রমেন্দ্র রিয়াং পেয়েছেন ৮ হাজার ৯৩২ ভোট, গৌরি শঙ্কর নন্দী পেয়েছেন ৮ হাজার ১১৪ ভোট, মিলন পদ মুড়াসিং পেয়েছেন ৬ হাজার ৬৫২ ভোট, বলরাম দেববর্মা পেয়েছেন ৪ হাজার ৪৭৯ ভোট, ব্রজলাল দেবনাথ পেয়েছেন ৩ হাজার ৬৮৩ ভোট, রিপাব্লিক পার্টি অফ ইন্ডিয়ার প্রার্থী অর্ণব রায় পেয়েছেন ৩ হাজার ৪৪৯ ভোট। স্বাভাবিক ভাবেই বিশাল ভোটের ব্যবধানে জয়ী হন বিজেপি প্রার্থী বিপ্লব কুমার দেব। জয়ের পর রিটার্নিং অফিসার ডঃ বিশাল কুমার বিজেপি প্রার্থী বিপ্লব কুমার দেবের হাতে জয়ের শংসাপত্র তুলে দেন। জয়ের শংসাপত্র হাতে নেওয়ার পর বিপ্লব কুমার দেব সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে রাজ্যবাসীর প্রতি কৃতজ্ঞতা স্বীকার করেন। তিনি বলেন ত্রিপুরা রাজ্যে স্পিরিচুয়াল ও মেডিক্যাল ট্যুরিজমে রোজগার হতে পারে। বাংলাদেশ ও ত্রিপুরা রাজ্য থেকে বহু মানুষ বহিঃরাজ্যে চিকিৎসার জন্য যায়।

 ত্রিপুরা রাজ্যে বড় ধরনের একটি হাসপাতাল করা গেলে রাজ্যের যুবক যুবতীদের রোজগার বৃদ্ধি পাবে। সেই কাজ গুলি কম সময়ের মধ্যে করার চেষ্টা করবেন বলেও জানান তিনি। তিনি আরও জানান বেশকিছু রাজ্যে বিজেপি ভাল ফলাফল করেছে। যা কেউ কোন দিন কল্পনাও করতে পারে নি। রাজস্থান ও উত্তর প্রদেসে বিজেপির আসন সংখ্যা কমেছে। কেন এমনটা হয়েছে তা পরবর্তী সময় দলীয় ভাবে দেখা হবে। নির্বাচনের কারনে ৫ বছর সময়ের মধ্যে দুই বছর চলে যায়। তাই এক দেশ এক নির্বাচন প্রয়োজন। সেই দিকে নজর রেখে বিজেপি কাজ করবে বলে জানান বিপ্লব কুমার দেব। তিনি আরও বলেন তৃতীয় বারের মতো নরেন্দ্র মোদী প্রধানমন্ত্রী হতে যাচ্ছেন। স্বাভাবিক ভাবেই আরও বেশি কাজ করতে হবে। তাই যখন যেই দায়িত্ব দেওয়া হবে, সেই দায়িত্ব তিনি নিষ্ঠার সাথে পালন করবেন বলেও জানান। বিজেপি প্রার্থী বিপ্লব কুমার দেবের জয়ের পরই এইদিন রাজধানীতে এক মিছিল সংগঠিত করা হয়। রাজধানীর বিদুরকর্তা চৌমুহনী স্থিত বিজেপির নির্বাচনী কার্যালয়ের সামনে থেকে শুরু হয় এই মিছিল। মিছিলে উপস্থিত ছিলেন পশ্চিম আসনের বিজেপির জয়ী প্রার্থী বিপ্লব কুমার দেব, রামনগর বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনে বিজেপির জয়ী প্রার্থী দীপক মজুমদার, মুখ্যমন্ত্রী ডাক্তার মানিক সাহা, প্রদেশ বিজেপি সভাপতি রাজিব ভট্টাচার্য, মন্ত্রী রতন লাল নাথ, মন্ত্রী সুশান্ত চৌধুরী সহ অন্যান্যরা। মিছিলে বিজেপি কর্মী সমর্থকরা উৎসাহের সাথে আনন্দে মেতে উঠে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য