Sunday, June 23, 2024
বাড়িরাজ্যপূর্ব ত্রিপুরা লোকসভা আসনে বিপুল ভোটে জয়লাভ করলেন কৃতি সিং দেববর্মা

পূর্ব ত্রিপুরা লোকসভা আসনে বিপুল ভোটে জয়লাভ করলেন কৃতি সিং দেববর্মা

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৪ জুন : পূর্ব ত্রিপুরা লোকসভা আসনে বিজেপি প্রার্থীর জয়জয়কার। বিজেপি প্রার্থী কৃতি সিং দেববর্মা এই আসন থেকে জয়ী হয়েছেন। গত ২৬ এপ্রিল অনুষ্ঠিত হয় পূর্ব ত্রিপুরা লোকসভা আসনের নির্বাচন। নির্বাচনে লড়াই করেছিল মোট ৯ জন প্রার্থী। তবে মূল লড়াই হয়েছিল বিজেপি প্রার্থী কৃতি সিং দেববর্মণ ও ইন্ডিয়া জোটের প্রার্থী রাজেন্দ্র রিয়াং-এর মধ্যে। মঙ্গলবার অনুষ্ঠিত হয় ভোট গণনা। এইদিন কঠোর নিরাপত্তা ব্যবস্থার মধ্যদিয়ে সকাল ৮ টা থেকে শুরু হয় ভোট গণনা।

বেলা বাড়ার সাথে সাথে ভোটের ফলাফল স্পষ্ট হতে থাকে। ভোট গণনা শেষে পূর্ব ত্রিপুরা লোকসভা আসনের রিটার্নিং অফিসার ভোটের ফলাফল ঘোষণা করেন। পূর্ব ত্রিপুরা আসনে বিজেপি প্রার্থী কৃতি সিং দেববর্মণ পেয়েছেন ৭ লক্ষ ৭৭ হাজার ৪৪৭ ভোট। ইন্ডিয়া জোটের প্রার্থী রাজেন্দ্র রিয়াং পেয়েছেন ২ লক্ষ ৯০ হাজার ৬২৮ ভোট। বাকি নির্দল প্রার্থীরা কেউই ১০ হাজারের বেশি ভোট পান নি। নোটাতে ভোট পড়েছে ১৮ হাজার ৩০৩ টি ভোট। রিটার্নিং অফিসার বিজেপি প্রার্থী কৃতি সিং দেববর্মণকে জয়ী ঘোষণা করেন। বিজেপি প্রার্থী কৃতি সিং দেববর্মণকে জয়ী ঘোষণা করার পর রিটার্নিং অফিসার সাজু ওয়াহিদ কৃতি সিং দেববর্মণের হাতে জয়ের শংসাপত্র তুলে দেন।

 নির্বাচনে জয়ী হওয়ার পর কৃতি সিং দেববর্মণ সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে জানান নির্বাচনে জয়ী হওয়ায় তিনি যথেষ্ট খুশি। মানুষ ওনাকে সমর্থন করেছে। যার কারনে তিনি জয়ী হয়েছেন। আগামিদিনে ত্রিপুরা রাজ্যকে সামনের দিকে নিয়ে যাওয়ার জন্য সকলকে সাথে নিয়ে কাজ করবেন বলে জানান তিনি। ফলাফল ঘোষণার পর দেখা যায় পূর্ব ত্রিপুরা লোকসভা আসনে বিজেপি প্রার্থী কৃতি সিং দেববর্মণ তার নিকটতম প্রতিদন্ধি ইন্ডিয়া জোটের প্রার্থী রাজেন্দ্র রিয়াং থেকে ৪ লক্ষ ৮৬ হাজার ৮১৯ ভোট পেয়েছেন। বিজেপি প্রার্থী কৃতি সিং দেববর্মণের জয়ের ফলে বিজেপি কর্মী সমর্থকদের পাশাপাশি তিপ্রা মথা ও আই.পি.এফ.টি দলের কর্মী সমর্থকরা আনন্দে মেতে উঠে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য