Sunday, September 8, 2024
বাড়িরাজ্যভোট গণনাকে সামনে রেখে সোমবার রাজ্যে এলেন বিজেপি প্রার্থী বিপ্লব কুমার দেব...

ভোট গণনাকে সামনে রেখে সোমবার রাজ্যে এলেন বিজেপি প্রার্থী বিপ্লব কুমার দেব ও প্রদ্যোত কিশোর দেববর্মণ

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৩ জুন : মঙ্গলবার সকাল ৮ টা থেকে শুরু লোকসভা নির্বাচনের ভোট গণনা। ভোট গণনাকে সামনে রেখে সোমবার রাজ্যে এলেন পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের বিজেপি প্রার্থী বিপ্লব কুমার দেব। তিনি ত্রিপুরার ভোট সমাপ্ত হওয়ার পর উড়িষ্যা সহ দেশের বিভিন্ন রাজ্যে ভোট প্রচারে যান। সেসব রাজ্যে গিয়ে ভারতীয় জনতা পার্টির হয়ে ঝড়ু পচার করেন। তবে সোমবার দুপুরের বিমানে তিনি রাজ্যে আসেন।

রাজ্যে পৌঁছানোর পর এমবিবি বিমান বন্দরে তাঁর অনুগামীরা তাঁকে স্বাগত জানায়। পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিপ্লব কুমার দেব বলেন, দেশের নরেন্দ্র মোদীর বিকল্প নেই। দেশের জন্য নরেন্দ্র মোদীর প্রয়োজন। তিনি আরও বলেন দল তাঁকে উড়িষ্যা রাজ্যের লোকসভা নির্বাচনে তাঁকে দায়িত্ব দিয়েছে। সেখানে তিনি দলের হয়ে কাজ করেছেন। উড়িষ্যার যে উন্নয়ন হওয়ার কথা ছিল তা হয়নি। তাই উড়িষ্যার মানুষ অসন্তুষ্ট। সেই নিরিখে উড়িষ্যার মানুষ লোকসভা নির্বাচনে ভোট দিয়েছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রতি মানুষের যথেষ্ট আস্থা রয়েছে বলে দাবি করেন তিনি। তারপর বিমানবন্দর থেকে সাংসদ বিপ্লব কুমার দেব চলে যান জিবি হাসপাতালের চিকিৎসাধীন পদ্মশ্রী সম্মান প্রাপক শান্তি কালী আশ্রমের প্রধান চিত্ত মহারাজের সাথে দেখা করলেন।

 চিত্ত মহারাজের শারীরিক অবস্থার খোঁজখবর নেন। দ্রুত আরোগ্যের কামনা করেন বিপ্লব কুমার দেব। এদিকে এদিন দুপুরে রাজ্যের বিমানবন্দরে পা রাখেন তিপরা মথার সুপ্রিমো তথা পূর্ব ত্রিপুরা আসনের বিজেপি মনোনীত প্রার্থী কৃতী সিং দেববর্মার ভাই প্রদ্যোত কিশোর দেববর্মণ। তিনি বলেন, ফলাফল জানার জন্য অপেক্ষা করতে হবে মঙ্গলবার পর্যন্ত। তবে যা ফলাফলই হবে দেশকে আগে নিয়ে যেতে হবে। এবং তিনি বলেন ত্রিপুরায় কোন অশান্তি না করার জন্য। শান্তিপূর্ণভাবে যাতে ভোট গণনা সম্পন্ন হয় তার জন্যও তিনি রাজ্যবাসীর কাছে আহ্বান জানিয়েছেন। তবে ভোট গণনাকে কেন্দ্র করে ইতিমধ্যে সবকটি রাজনৈতিক দল স্নায়ুর চাপের মধ্যে রয়েছে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য