Sunday, June 23, 2024
বাড়িরাজ্যব্রাউন সুগার সহ আটক ডাকাতির ঘটনার অভিযুক্ত সহ তার সঙ্গপাঙ্গ চারজন

ব্রাউন সুগার সহ আটক ডাকাতির ঘটনার অভিযুক্ত সহ তার সঙ্গপাঙ্গ চারজন

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২০ মে : দুটি ডাকাতির ঘটনায় জড়িত মূল অভিযুক্ত এবার শহরে ঘুরে ঘুরে ব্রাউন সুগার বিক্রিতে ব্যস্ত। অবশেষে পূর্ব আগরতলা থানার পুলিশ অভিযুক্ত ডাকাত সহ মোট চারজন নেশা কারবারীকে জালে তুলেছে। অভিযুক্ত পাঁচ নেশা কারবারি আগরতলা শহরে দীর্ঘদিন ধরে ব্রাউন সুগার বিক্রির সাথে জড়িত। পূর্ব আগরতলা থানার ওসি জানান, রবিবার সন্ধ্যায় পুলিশের কাছে গোপন সূত্রে খবর আসে রাজধানীর গান্ধী স্কুল চত্বরে একটি গ্রুপ ব্রাউন সুগার বিক্রি করছে।

পুলিশ এই খবর পেয়ে একটি টিম গঠন করে গান্ধী স্কুল চত্বরে গিয়ে তান্নাকর চৌধুরী সহ তিনজনকে আটক করে। তাদের কাছ থেকে জানতে পারে মহিলা কলেজে সামনে আরো দুজন ব্রাউন সুগার বিক্রি করছে। তারপর পুলিশ মহিলা কলেজের সামনে গিয়ে অভিযান চালিয়ে বাকি দুজনকেও আটক করে থানায় নিয়ে আসে। ধৃতরা হল তান্নাকর চৌধুরী, অজয় পাল, অর্জুন সরকার, পিতুষ সরকার, অভিজিৎ সাহা। তাদের কাছ থেকে চোদ্দগ্রাম ব্রাউন সুগার উদ্ধার করেছে পুলিশ। যার কালোবাজারি মূল্য প্রায় ৭০ হাজার টাকা। তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে নগদ ২৫ হাজার ৬০০ টাকা।

 পুলিশ তাদের কাছ থেকে দুটি বাইক, একটি স্কুটি এবং পাঁচটি মোবাইল কোন উদ্ধার করেছে। পুলিশ তাদের জিজ্ঞাসাবাদ করে জানতে পারে এদিন তারা আগরতলা শহরের গান্ধী স্কুল চত্বর ও মহিলা কলেজের সামনে ব্রাউন সুগার বিক্রি করছিল। তবে ধৃতদের মধ্যে গ্রুপ লিডার হলেন তান্নাকর চৌধুরী। সে পিতোষ সরকারের কাছে ব্রাউন সুগার বিক্রি করলে পিতোষ বাকিদের দ্বারা শহরের বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে বিক্রি করা হতো ব্রাউন সুগার। অভিযুক্ত তান্নাকর চৌধুরীর বিরুদ্ধে আগে দুটি ডাকাতির ঘটনার মামলা এবং চারটি এনডিপিএস মামলা রয়েছে। তার বিরুদ্ধে পুনরায় এনডিপিএস মামলা হয়েছে। পাশাপাশি বাকি চারজনের বিরুদ্ধে এনডিপিএস মামলা রুজু হয়েছে পূর্ব থানায়। পুলিশ তাদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ গ্রহণ করবে বলে আশাবাদী শহরবাসী।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য