Sunday, September 8, 2024
বাড়িরাজ্যআটক ৪ বাংলাদেশি সহ এক পাচারকারী

আটক ৪ বাংলাদেশি সহ এক পাচারকারী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৮ মে : রাজ্যে বাড়ছে অনুপ্রবেশ। সীমান্ত ডিঙিয়ে বাংলাদেশ থেকে পাচার হচ্ছে মানুষ। পুলিশ প্রশাসন ও সীমান্ত রক্ষীরা ঠুঁটো জগন্নাথ। যখন পাচারকারী সহ বাংলাদেশী নাগরিক জালে পড়ছে তখন পুলিশ কোন রকম তদন্ত ছাড়াই বলে দিচ্ছে তারা চাকুরীর উদ্দেশ্যে রাজ্যের বাইরে রওনা হওয়ার জন্য এসেছে। এতে বাড়ছে সন্ধিহান। অবশেষে এক ভারতীয় পাচারকারী সহ চার বাংলাদেশী নাগরিককে আটক করল রেল পুলিশ।

শুক্রবার সন্ধ্যায় আগরতলা রেল স্টেশন থেকে তাদেরকে আটক করে রেল পুলিশ। আগরতলা সরকারি রেল পুলিশ থানার ওসি তাপস দাস জানান শুক্রবার রাতে আগরতলা থেকে সেকেন্দ্রাবাদের উদ্দেশ্যে একটি ট্রেন ছাড়ার কথা ছিল।

যথারীতি রেল পুলিশ অন্যান্য দিনের ন্যায় রুটিন তল্লাসি চালাচ্ছিল। তল্লাসি চালানোর সময় দেখা যায় ৫ জন লোক আগরতলা রেল স্টেশনে প্রবেশ করেছে। তাদেরকে দেখে সন্দেহ হওয়ায় তাদেরকে আটক করে জিজ্ঞাসাবাদ চালানো হয়। জিজ্ঞাসাবাদে ধৃতরা স্বীকার করে তাদের মধ্যে চার জন বাংলাদেশী, একজন ভারতের। বাংলাদেশী নাগরিকরা অবৈধভাবে রাজ্যে এসেছে। তারা চেন্নাই যাওয়ার উদ্দেশ্যে আগরতলা রেল স্টেশনে যায়। শনিবার ধৃতদের আদালতে সোপর্দ করে পুলিশ।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য