Friday, May 31, 2024
বাড়িরাজ্যস্বামীর হাতে আক্রান্ত গৃহবধূ হাসপাতালে চিকিৎসাধীন

স্বামীর হাতে আক্রান্ত গৃহবধূ হাসপাতালে চিকিৎসাধীন

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৫ মে : আক্রান্ত হয়ে গৃহবধূ ফিরলেন বাপের বাড়িতে। বর্তমানে গোমতী জেলা হাসপাতালে চিকিৎসাধীন। গৃহবধুর নাম অনিষা দাস। জানা যায়, এক বছর ধরে উদয়পুর মহারানী এলাকায় হিমাংশু দাশের ১৯ বছরের মেয়ে অনিষা দাশ মোবাইলে দক্ষিন জেলার রাধানগর এলাকার সজল পালের ছেলে রাহুল পালের সাথে সম্পর্ক হয়।

 এক বছরে সম্পর্ক গভীর থেকে গভীরতর হয়ে উঠে। পরবর্তী সময়ে সম্পর্ক ভালবাসায় রূপ নেয়। গত এপ্রিল মাসে অনিষা এবং রাহুল সিদ্ধান্ত নেয় তারা সংসার করবে। ইতিমধ্যে রাহুল চেন্নাইতে একটি বেসরকারি সংস্থায় কাজ পায়। এই কথা অনিষাকে জানানো হয়।

পরে তারা সিদ্ধান্ত নেয় পরিবারের লোকজনদের না জানিয়ে রাহুল গত ৯ ই মে অনিষাকে নিয়ে চেন্নাই পাড়ি দেবে। সেই মতো রাহুল সত্যিই অনিষাকে নিয়ে চেন্নাইর উদ্দ্যোশে পারি দিয়েছে‌ গত নয় মে। গত এগারোটি মে‌ থেকে রাহুল অনিষার উপর অত্যাচার চালাতো। গত তের মে পর্যন্ত রাহুল মদমত অবস্থায় অনিষার উপর এতটা অত্যাচার চালাতো। গত ১৪ ই মে অনিষার অত্যাচারের দূশ্য দেখে অন্যন্যরা অনিষাকে বিমানের টিকিট কেটে আগরতলায় পাটিয়ে দিয়ে অনিষার বাবাকে খবর পাঠায়। অনিষার বাবা আগরতলা বিমান বন্দর থেকে মেয়ের উপর এই জঘন্য অত্যাচারের দূশ্য দেখে গোমতী জেলা হাসপাতালে নিয়ে আসে। বর্তমানে অনিষা গোমতী জেলা হাসপাতালে চিকিৎসাধীন।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য