Friday, May 31, 2024
বাড়িরাজ্যঅনির্দিষ্টকালের জন্য কমলপুর জামথুম এলাকায় সড়ক অবরোধ

অনির্দিষ্টকালের জন্য কমলপুর জামথুম এলাকায় সড়ক অবরোধ

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৫ মে : কমলপুর জামথুম এলাকায় সড়ক অবরোধ করল জামথুম, মেথুরিয়া, চান কাপ, বাগান টিলার গ্রাম পঞ্চায়েতের মানুষ। তারা বিদ্যুৎ, পানীয় জল এবং রাস্তার দাবিতে সড়ক অবরোধ করে প্রশাসনিক ভূমিকায় অতিষ্ঠ বলে জানায়। পরিবাহী তার রয়েছে , রয়েছে বিদ্যুৎ খুঁটি। কিন্তু দিনের পর দিন কাটছে বিদ্যুতের তীব্র দুর্ভোগ।

 বিদ্যুতের যন্ত্রণার জন্য এলাকাবাসীর মিলছে না পানীয় জল। অপরদিকে দুর্গা চৌমুহনী থেকে কচুছড়া পর্যন্ত রাস্তার অবস্থা বেহাল। দীর্ঘদিন ধরে সংস্কারের দাবি জানিয়ে কাজ হচ্ছে না। ফলে এই তিনটি দাবি নিয়ে এলাকার মানুষজন সকাল থেকে পথ অবরোধে নামেন কমলপুরের জামথুম এলাকায়। তাদের দাবি সমস্যার সমাধান না হওয়া পর্যন্ত অবরোধ চলবে।

অবরোধে দুই দিকে আটকে পড়েন মানুষ। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে গেছেন দূর্গা চৌমুহনী ব্লকের আধিকারিকগণ। ছুটে যায় পুলিশ। গ্রামবাসীর বক্তব্য দীর্ঘ দুমাস ধরে বিদ্যুতের যন্ত্রণায় তারা অতিষ্ঠ। দিনের অধিক সময় বিদ্যুৎ থাকে না গ্রামে। বিদ্যুৎ নিগমের কর্মীদের অবগত করা হলে তারা বিদ্যুৎ সংস্কারে কোন ব্যবস্থা গ্রহণ করছে না। অপরদিকে রাস্তার অবস্থা বেহাল। গত কয়েক বছরে বহু রোগী এই রাস্তা দিয়ে নিয়ে যাওয়ার সময় বেহাল রাস্তার কারণে রোগীর মৃত্যু হয়েছে। কিন্তু রাস্তাটি তারপরও সংস্কারের কোন উদ্যোগ গ্রহণ করছে না প্রশাসন। আরো জানায় সমস্যার সমাধান না হওয়া পর্যন্ত তারা অনির্দিষ্টকালের জন্য পথ অবরোধ রাখবে। চলবে জোরদার আন্দোলন।   এখন দেখার বিষয় প্রশাসনের পক্ষ থেকে কি ব্যবস্থা গ্রহণ করা হয়।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য