Friday, May 31, 2024
বাড়িরাজ্যবিভ্রান্তি ছড়াচ্ছে সিপিআইএম, দাবি বিজেপি -র

বিভ্রান্তি ছড়াচ্ছে সিপিআইএম, দাবি বিজেপি -র

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১২ মে : পার্শ্ববর্তী রাজ্য আসামে অতি বৃষ্টির কারণে ধ্বস নামায় রাজ্যে পেট্রোপণ্যের কিছুটা সংকট রাজ্যবাসী লক্ষ্য করেছে। তারপর কেন্দ্রীয় রেল মন্ত্রী অশ্বিনী বৈষ্ণবের সাথে রাজ্যের মুখ্যমন্ত্রী কথা বলে সেই সমস্যা সমাধানের বন্দোবস্ত করেছেন। ফলে শনিবার ত্রিপুরার উদ্দেশ্যে জ্বালানি তেল নিয়ে রওনা হয়েছিল ওয়াগন। রবিবার এটি ধর্মনগরে এসে পৌঁছেছে।

আগামী সোমবার থেকে রাজ্যের পেট্রোল পাম্প গুলিতে স্বাভাবিক হবে পেট্রোল সরবরাহ। কিন্তু রাজ্যের মানুষ অবগত রয়েছে ২০১৮ সালের আগে বামফ্রন্ট সরকারের আমলে কি ধরনের সংকট রাজ্যে দিনের পর দিন চলছিল। তারপর বর্তমান সরকার আসার পর ত্রিপুরা রাজ্যে পেট্রোপণ্যের জন্য বাফা স্টক স্থাপন করার উদ্যোগ নেওয়া হয়েছে। আগামী এক বছরের মধ্যে এই বাফা স্টকের কাজ সম্পন্ন হবে। রবিবার প্রদেশ বিজেপি কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করে প্রাক্তন পরিবহন মন্ত্রী মানিক দে অভিযোগ নিয়ে পাল্টা তোপ দাগলেন প্রদেশ বিজেপি -র মুখ্য প্রবক্তা সুব্রত চক্রবর্তী। তিনি বলেন, জিতেন্দ্র চৌধুরী অভিযোগ করছেন রাজ্যে কাজ নেই। এ ধরনের বক্তব্য তাদের মুখ থেকে সব সময় শোনা যায়। তারা মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করে। কিন্তু সিপিআইএম দীর্ঘ ৩৫ বছরে ত্রিপুরা রাজ্যে নৈরাজ্য সৃষ্টি করেছে। ২০১৮ সালে তারা পরাস্ত হওয়ার পর রাজ্যের মানুষের ক্রয় ক্ষমতা বেড়েছে। মানুষকে অন্ত্যদয় থেকে সমাজের উন্নয়নের মূল স্রোতে নিয়ে আসার লক্ষ্য অর্জনে অনেকটাই সাফল্য অর্জন হয়েছে বর্তমান সরকার।

 সবদিক থেকে রাজ্য স্বয়ং সম্পন্ন হওয়ার দিকে এগিয়ে চলেছে। আয়োজিত সাংবাদিক সম্মেলন থেকে সুব্রত চক্রবর্তী দাবি করেন, গত ১ মে আসামে দুর্ঘটনায় দীপরাজ দেববর্মা নামে কমলপুরের এক যুবকের মৃত্যু হয়েছে। দীপরাজ মৃত্যু নিয়ে বাম যুব সংগঠন দাবি করছে সে নাকি ত্রিপুরা কো-অপারেটিভ ব্যাংকের পরীক্ষার্থী ছিলেন। কিন্তু ত্রিপুরা কো-অপারেটিভ ব্যাংকের আধিকারিকদের কাছ থেকে খোঁজ নিয়ে জানা গেছে সে পরীক্ষার্থী ছিলেন না। হয়তো কারোর সঙ্গী হিসেবে যাচ্ছিলেন দিপরাজ দেববর্মা। এবং সেদিন ঘটনায় পাঁচজন পরীক্ষার্থী আহত হয়েছিলেন। তাদের চিকিৎসার ব্যয়ভার গ্রহণ করা হয়েছে। তারা যাতে পরবর্তী সময় পরীক্ষায় বসতে পারে তার জন্য বন্দোবস্ত করার চেষ্টা চলছে। তাই বিভ্রান্তি ছড়ানো ছাড়া সিপিআইএমের আর কোন কাজ নেই বলে জানান তিনি।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য