Friday, May 31, 2024
বাড়িরাজ্যদুর্ঘটনায় বলি শ্রমিক, আটক বাইক

দুর্ঘটনায় বলি শ্রমিক, আটক বাইক

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১১ মে : জাতীয় সড়কে দুর্ঘটনায় মৃত্যু হলো এক শ্রমিকের। মৃত শ্রমিকের নাম রঞ্জিত দাস। ঘটনা শনিবার সন্ধ্যায় উদয়পুর মহকুমার বাগমা পুলিশ ফাঁড়ি থানাধীন বাগমা বাজার সংলগ্ন সৎসঙ্গ আশ্রমের সামনে আগরতলা – সাব্রুম জাতীয় সড়কে। ঘটনার বিবরনে জানা যায় গত বেশ কিছুদিন যাবৎ বন দপ্তরের অধীনে কিছু শ্রমিক রাস্তার পাশে লাগানো বিভিন্ন ফুল ও অন্যান্য গাছ পরিস্কার করতে আসেন। অন্যান্য দিনের মতো শনিবার সন্ধ্যায় কাজ শেষ করে পুনরায় বাগমা বাজারের দিকে যাচ্ছিলেন।

অভিযোগ সেই সময় টি আর ০৭ ই ৪৬৯৪ নম্বরে একটি বাইক দ্রুতগতিতে এসে শ্রমিকটিকে সজোড়ে ধাক্কা দেয়। তাতে সৎসঙ্গ আশ্রমের সামনে জাতীয় সড়কের পাশে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে শ্রমিকটি। দুর্ঘটনা প্রত্যক্ষ করে পার্শ্ববর্তী লোকজন ছুটে যায়। খবর দেওয়া হয় উদয়পুর দমকল কর্মীদের। দমকল কর্মীরা ঘটনাস্থলে পৌঁছার পূর্বেই অপর একটি গাড়িতে করে রক্তাক্ত অবস্থায় রঞ্জিত দাসকে নিয়ে যাওয়া হয় গোমতী জেলা হাসপাতালে। জেলা হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসকরা পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত বলে ঘোষণা করেন।

পুলিশ ঘাতক বাইকটিকে আটক করে থানায় নিয়ে যায়। জানা গেছে বাইক দুর্ঘটনায় মৃত শ্রমিক রঞ্জিত দাস এর বাড়ি দক্ষিণ জেলার বিলোনিয়া থানাধীন সাউথ সোনাইছড়ি এলাকায়। তিনি ওই এলাকার অন্যান্য শ্রমিকদের সাথে থেকে বনদপ্তরের অধীনে কাজ করতেন। জাতীয় সড়কে বাইক দুর্ঘটনায় শ্রমিকের মৃত্যুর ঘটনায় ব্যাপক চাঞ্চল্য দেখা দিয়েছে পথ চলতি সাধারণ মানুষের মধ্যে। দুর্ঘটনায় শ্রমিকের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে অন্যান্য সহকর্মী থেকে শুরু করে পরিবার-পরিজনদের মধ্যে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য