Saturday, June 15, 2024
বাড়িরাজ্যজনগণের মৌলিক অধিকারকে খর্ব করে পশ্চিমবঙ্গে চলছে শুধু পিসি-ভাইপোর তুষ্টিকরণের রাজনীতি :...

জনগণের মৌলিক অধিকারকে খর্ব করে পশ্চিমবঙ্গে চলছে শুধু পিসি-ভাইপোর তুষ্টিকরণের রাজনীতি : সুশান্ত

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১১ মে : আগামী ২৫ মে বাঁকুড়া লোকসভা আসনে ভোট। এই কেন্দ্রে ভারতীয় জনতা পার্টির মনোনীত প্রার্থী ডাঃ সুভাষ সরকারকে বিপুল ভোটে জয়যুক্ত করার জন্য প্রচারে গেলেন ত্রিপুরা সরকারের মন্ত্রী সুশান্ত চৌধুরী। শনিবার দুপুরে মন্ত্রী সুশান্ত চৌধুরীর উপস্থিতিতে পশ্চিমবঙ্গের বাঁকুড়া লোকসভার কেন্দ্রের অন্তর্গত রঘুনাথপুর বিধানসভা কেন্দ্রে ভারতীয় জনতা পার্টির গুরুত্বপূর্ণ সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়। বৈঠকে দলীয় প্রার্থী ডাক্তার সুভাষ সরকার সহ রঘুনাথপুর কেন্দ্রের বিধায়ক বিবেকানন্দ বাউড়ি -ও উপস্থিত ছিলেন।

 বৈঠকে কার্যকর্তা ও কর্মী সমর্থকদের উদ্দেশ্যে মন্ত্রী সুশান্ত চৌধুরী বক্তব্য রেখে বলেন, পশ্চিমবঙ্গে আজ আতঙ্কের বাতাবরণ চলছে। শুধু তৃণমূল কংগ্রেসের রাঘব বোয়ালদের গুন্ডারাজ করছে, আর চলছে কাটমানি, আর তুষ্টিকরণের রাজনীতি। জনগন আজ এই স্বৈরাচারী সরকারের গুন্ডারাজের বিরুদ্ধে গর্জে উঠেছে, জনগন চাইছে পরিবর্তন। তাই, সারা পশ্চিমবঙ্গের সাথে বাঁকুড়াবাসীও এই লোকসভা নির্বাচনে পদ্মফুল ফুটিয়ে নরেন্দ্র মোদিকে উপহার দেওয়ার সিদ্ধান্ত নিয়ে নিয়েছে। মন্ত্রী বক্তব্য রেখে আরও বলেন, মা, মাটি, মানুষের দোহাই দিয়ে ক্ষমতায় আসা মমতা ব্যানার্জীর সরকার আজ গুন্ডারাজের সরকারে পরিণত হয়েছে। জনগণের মৌলিক অধিকারকে খর্ব করে পশ্চিমবঙ্গে চলছে শুধু পিসি-ভাইপোর তুষ্টিকরণের রাজনীতি। পশ্চিমবঙ্গে বিরোধীরা আজ ভূ-লুন্ঠিত, প্রতিনিয়ত আক্রান্ত হচ্ছে স্বৈরাচারী তৃণমূলের সন্ত্রাস বাহিনী দ্বারা।

পশ্চিমবঙ্গ যাতে সন্ত্রাস মুক্ত হয় তাই পশ্চিমবঙ্গ বাসী এবারের লোকসভা নির্বাচনে এই স্বৈরাচারীদের জামানত জব্দ করতে প্রস্তুত হয়ে আছে বলে জানান তিনি। এদিকে পশ্চিমবঙ্গে বিজেপি প্রার্থী লকেট চ্যাটার্জি সমর্থনে ভোট প্রচারে গিয়ে ত্রিপুরার বিদ্যুৎ মন্ত্রী রতন লাল নাথ দাবি করলেন পশ্চিমবঙ্গে এবার বিজেপি ৩২ টি আসনে জয়ী হবে। মানুষ আর গ্রহণ করবে না তৃণমূল কংগ্রেসকে। এবং সেটা মানুষ বলছে বলে জানান মন্ত্রী রতন লাল নাথ।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য