Sunday, June 23, 2024
বাড়িরাজ্যদ্রব্যমূল্য নিয়ন্ত্রণে মহকুমা শাসকের বৈঠক

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে মহকুমা শাসকের বৈঠক

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৯ মে : আসামের সোনারপুরে ধসের ফলে কিছুদিন আসাম-আগরতলা সড়ক দিয়ে যান চলাচল বন্ধ ছিল। এই সুযোগকে কাজে লাগিয়ে একাংশ অসাধু ব্যবসায়ী বাজারে পেয়াজ এবং আলু স্বাভাবিকের চাইতে অধিক দামে বিক্রয় করছে। তাই বাজারে আলু ও পেয়াজের মূল্য নিয়ন্ত্রণে রাখতে বৃহস্পতিবার সদর মহকুমা শাসক রাজধানীর পাইকারি ব্যবসায়ীদের নিয়ে বৈঠক করেন। সদর মহকুমা শাসকের কার্যালয়ে অনুষ্ঠিত হয় এই বৈঠক।

সদর মহকুমা শাসক পাইকারি ব্যবসায়ীদের আহ্বান জানান বাজারে আলু পেয়াজের মূল্য স্বাভাবিক রাখার জন্য। সদর মহকুমা শাসক সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান বাজারে আলু পিয়াজের মূল্য বৃদ্ধি পাচ্ছে বলে অভিযোগ আসছে। তাই বাজারে কি পরিমাণ আলু পেয়াজ মজুত রয়েছে তা খতিয়ে দেখতে এইদিন আলু পেয়াজ সহ নিত্য প্রয়োজনীয় সামগ্রীর ব্যবসার সাথে যুক্ত পাইকারি ব্যবসায়ীদের নিয়ে এইদিন বৈঠক করা হয়েছে। সাধারন মানুষ যেন সমস্যায় না পরে তার জন্য এই বৈঠক করা হয়েছে।

বাজারে আলু পেয়াজ যথেষ্ট পরিমাণে মজুত রয়েছে বলেও জানান সদর মহকুমা শাসক। উল্লেখ্য, রাজ্যে বাজার গুলিতে জিনিসপত্রের মূল্য আকাশ ছোঁয়া। অসাধু ব্যবসায়ীরা মর্জি মাফিক জিনিসপত্রের মূল্য বৃদ্ধি করে চলেছে। এ নিয়ে এবার নড়েচড়ে বসতে চলেছে সদর মহকুমা প্রশাসন। কারণ ক্রেতাদের কাছ থেকে নানা সময় উঠে আসছে অভিযোগ।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য