Saturday, June 15, 2024
বাড়িরাজ্যপ্রাক্তন বি এম এস নেতার বিরুদ্ধে থানায় মামলা

প্রাক্তন বি এম এস নেতার বিরুদ্ধে থানায় মামলা

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৮ মে : প্রাক্তন বি এম এস নেতা অসীম দত্তের বিরুদ্ধে আমতলী থানায় মামলা করল শ্রমিকরা। মঙ্গলবার রাতের বেলা অসীম দত্তের বিরুদ্ধে আমতলী থানায় মামলা করে দীর্ঘক্ষন বিক্ষোভ দেখায় শ্রমিকরা। অসীম দত্তের বিরুদ্ধে অভিযোগ তিনি শ্রমিকদের সাথে বঞ্চনা করে চলেছেন। জানা যায়, ও এন জি সি -তে ছয়টি গাড়ি ভাড়া দেওয়ার টেন্ডার পেয়েছেন অসীম দত্ত।

তিনি টেন্ডার পাওয়ার পর ছয়টি গাড়ির জন্য যে বারো জন গাড়ি চালক এবং এসিস্ট্যান্ট নিয়োগ করতে চলেছেন তারা আগরতলা শহরের বাইরে। যারা দীর্ঘ ২৫ বছর ধরে এখানে দায়িত্ব পালন করে চলেছেন তাদের বাদ দিয়ে এই সিদ্ধান্তে এগিয়েছেন। এবং গাড়ি চালক ও অ্যাসিস্ট্যান্ট দের মাসিক বেতন যে টাকা ধার্য করা হয়েছে তার চেয়ে অনেক কম দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

ফলে বঞ্চনা শিকার হবে গাড়ি চালকরা এবং গাড়ির এসিস্ট্যান্টরা। অর্থাৎ গাড়ি চালকদের জন্য মাসিক ৩৪ হাজার টাকা ধার্য থাকলেও তিনি ঘোষণা করেছেন তাদের ২৪ হাজার টাকা করে দেওয়া হবে। তাই এর বিরোধিতা করার এক শ্রমিকের বিরুদ্ধে আমতলী থানায় মামলা করেছেন অসীম দত্ত। তাই শ্রমিকরা ঐক্যবদ্ধ হয়ে পাল্টা মামলা করেছেন অসীম দত্তের বিরুদ্ধে। তারা আরো জানিয়েছেন, অসীম দত্তের এ ধরনের সিদ্ধান্তের কারণে তারা প্রতিবাদ করায় গাড়ি দিয়ে ধাক্কা দেওয়ার চেষ্টা করেছিল অভিযুক্ত অসীম দত্ত। তারা জানান এই ধরনের সমস্যাগুলো নিয়ে স্থানীয় বিদায়িকা মিনারানী সরকারের কাছে গেলেও কোন কাজ হয়নি। তাই অবশেষে

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য