Friday, May 31, 2024
বাড়িরাজ্যশহরে বেআইনিভাবে বিক্রি হচ্ছে পেট্রোল, কুম্ভ নিদ্রায় প্রশাসন

শহরে বেআইনিভাবে বিক্রি হচ্ছে পেট্রোল, কুম্ভ নিদ্রায় প্রশাসন

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৭ মে : আগরতলা শহরে বাঁকা পথে পেট্রোল বিক্রি করার সুযোগ চাঙ্গা হয়ে উঠেছে। প্রশাসনের পক্ষ থেকে সরাসরি কৃত্রিম সংকটের কথা উল্লেখ না করলে পেট্রোল পাম্প গুলির মধ্যে লক্ষ্য করা যাচ্ছে কৃত্রিম সংকট। কোন কোন পেট্রোল পাম্পে এখনো পেট্রোল নেই, আর যেসব পেট্রোল পাম্পের পেট্রোল রয়েছে সেসব পাম্পের মধ্যে দীর্ঘ লাইন সকাল বিকাল সারাক্ষণ। কিন্তু কেউ কেউ সেই লাইন ধরে পেট্রোল সংগ্রহ করতে চাইছে না।

রাস্তার পাশে শালবাগান এলাকায় বিক্রি হচ্ছে বাঁকা পথে পেট্রোল। লিটার প্রতি ২০০ টাকা করে বিক্রি হচ্ছে পেট্রোল। খাদ্য দপ্তর থেকে শুরু করে পুলিশ প্রশাসনের এদিকে কোন ধরনের লক্ষ্য নেই। প্রশাসনের উদাসীনতার সুযোগ নিয়ে আগরতলা শহরের শালবাগান এলাকায় এভাবে পেট্রোল বিক্রি করা হচ্ছে।

আরো জানা যায় অসাধু ব্যবসায়ীরা প্রতিদিন আগরতলা শহরের বিভিন্ন পেট্রোল পাম্পে গিয়ে বাইক গাড়ি দেখিয়ে দু লিটার, ১০ লিটার, ৫০ লিটার, ৮০ লিটার করে তেল সংগ্রহ করে এভাবে বাঁকা পথে বিক্রি করছে। যার কারণে বহু পেট্রোল পাম্পেও সংকট তৈরি হয়েছে। এতে দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়ে অনেকের পেট্রোল মিলছে না। পেট্রোল শেষ হয়ে যাওয়ার পর বলা হচ্ছে পেট্রোল নেই। পরে লাইন থেকে ফিরে যেতে হচ্ছে বহু যান চালককে। এদিকে কোন নজরদারি নেই খাদ্য দপ্তরের। খাদ্য দপ্তরের আধিকারিকরা যদি আগরতলা শহরের আনাচে কানাচে অভিযান চালায় তাহলে বহু অসাধু ব্যবসায়ী জালে উঠবে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য