Sunday, September 8, 2024
বাড়িরাজ্যএমডি পদত্যাগ সহ মৃত পরীক্ষার্থীর পরিবারের চাকরির দাবি যুব কংগ্রেসের

এমডি পদত্যাগ সহ মৃত পরীক্ষার্থীর পরিবারের চাকরির দাবি যুব কংগ্রেসের

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৩ মে : ত্রিপুরা স্টেট কোপারেটিভ ব্যাঙ্কে চাকুরির জন্য আসামে পরীক্ষা দিতে গিয়ে বাস দুর্ঘটনায় মৃত্যু হয় দিপরাজ দেববর্মা নামে রাজ্যের এক যুবকের। এই ঘটনার পরিপ্রেক্ষিতে শুক্রবার প্রদেশ যুব কংগ্রেসের কর্মী সমর্থকরা বিক্ষভ প্রদর্শন করে ত্রিপুরা স্টেট কো-অপারেটিভ ব্যাঙ্কের প্রধান কার্যালয়ের সামনে।

দীর্ঘ সময় বিক্ষোভ প্রদর্শনের পর প্রদেশ যুব কংগ্রেসের এক প্রতিনিধি দল ত্রিপুরা স্টেট কো-অপারেটিভ ব্যাঙ্কের প্রধান কার্যালয়ে প্রবেশ করে ব্যাঙ্কের এমডি-র অনুপস্থিতিতে ভারপ্রাপ্ত এমডি-র সাথে সাক্ষাৎ করে। যুব কংগ্রেসের প্রতিনিধি দলের পক্ষ থেকে দাবি জানানো হয় দিপরাজ দেববর্মার মৃত্যুর দায়ভার স্বীকার করে ব্যাঙ্কের এমডি-কে পদত্যাগ করতে হবে। এবং অবিলম্বে দিপরাজ দেববর্মার পরিবারের এক জনকে ত্রিপুরা স্টেট কো-অপারেটিভ ব্যাঙ্কে চাকুরি প্রদান করতে হবে।

পাশাপাশি বাস দুর্ঘটনায় যারা আহত হয়েছে তাদেরকে চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করতে হবে। যুব কংগ্রেস নেতৃত্বরা জানান ব্যাঙ্কের ভারপ্রাপ্ত এমডি জানিয়েছেন শুক্রবার বিকালের মধ্যে তিনি ব্যাঙ্কের ম্যানেজিং কমিটির সাথে আলোচনা করে তাদের সিদ্ধান্তের বিষয়ে জানিয়ে দেবেন। যুব কংগ্রেস নেতৃত্বরা স্পষ্ট জানিয়ে দেন ব্যাঙ্ক কতৃপক্ষ তাদের দাবি না মানলে তারা আগামিদিনে তীব্র আন্দোলন গড়ে তুলবে। এবং ব্যাঙ্ক কতৃপক্ষকে বাধ্য করবে তাদের দাবি মানার জন্য।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য