Wednesday, May 29, 2024
বাড়িরাজ্যডাম্পিং স্টেশনের আগুন নিয়ন্ত্রণে আনতে ডেপুটেশন সিপিআইএমের

ডাম্পিং স্টেশনের আগুন নিয়ন্ত্রণে আনতে ডেপুটেশন সিপিআইএমের

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২ মে : প্রায় এক সপ্তাহ হতে চলেছে এখনো আগুন নিয়ন্ত্রনে আসে নি আগরতলা শহরতলী দেবেন্দ্র নগর ডাম্পিং স্টেশনের আবর্জনার স্তূপের রহস্যজনক অগ্নিকান্ড। এতে পরিস্থিতি দিন দিন অবনতির দিকে এগোচ্ছে। আগুন নিয়ন্ত্রণে আনার জন্য সিপিআইএম দলের পক্ষ থেকে মোহনপুর মহকুমার শাসকের কাছে ব্যবস্থা নিতে দাবি জানিয়ে ডেপুটেশন প্রদান করা হলেও কোন ব্যবস্থা গ্রহণ করা হয়নি।

 অবশেষে বৃহস্পতিবার পশ্চিম জেলা শাসক ডঃ বিশাল কুমারের দ্বারস্থ হলেন সিপিআইএম দলের এক প্রতিনিধি দল। তাদের অভিযোগ মহাকুমার শাসকের কাছে ডেপুটেশন প্রদান করার পরও আগুন নিয়ন্ত্রণে আনতে কোন উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করা হয় নি। তাই তারা এবার জেলা শাসকের দ্বারস্থ হয়ে দাবি করেছেন আগুন নিয়ন্ত্রণে আনার জন্য যাতে অবিলম্বে ব্যবস্থা গ্রহণ করা হয়। জেলা শাসক আশ্বস্ত করেছেন এ বিষয়ে তিনি দ্রুত পদক্ষেপ গ্রহণ করবেন। ডেপুটেশনের পর এই কথা জানান সিপিআইএম পশ্চিম জেলা কমিটির সম্পাদক রতন দাস।

 অপরদিকে সিপিআইএম সম্পাদক মন্ডলীর সদস্য পবিত্র কর জানান, ডাম্পিং স্টেশনের আশেপাশে এলাকার পরিস্থিতি বিষাক্ত হয়ে উঠেছে। প্লাস্টিক পোড়া গন্ধ এবং পচা গন্ধ গোটা এলাকাকে বিষাক্ত করেছে। মানুষ বসবাস করার মতো পরিস্থিতি নেই। এভাবে চলতে থাকলে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যাবে। জেলা শাসককে এ বিষয়ে বিস্তারিত অবগত করার পর তিনি আশ্বস্ত করেছেন বিভিন্ন দপ্তরের কর্মীদের নিয়ে এ বিষয়ে আলোচনা করে আগুন নিয়ন্ত্রণে আনতে ব্যবস্থা গ্রহণ করবেন তিনি।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য