Monday, May 13, 2024
বাড়িরাজ্যপুলিশের ভূমিকায় হতাশ হয়ে অভিযুক্তদের জালে তোলার জন্য মুখ্যমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে...

পুলিশের ভূমিকায় হতাশ হয়ে অভিযুক্তদের জালে তোলার জন্য মুখ্যমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে দাবি করলেন মৃত গৃহবধুর ভাই

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৭ এপ্রিল : পূর্ব আগরতলা মহিলা থানার পুলিশের উপর থেকে আস্থা হারিয়ে মুখ্যমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে বোনের মৃত্যুর সুষ্ঠু তদন্তের দাবি করলেন গৃহবধুর ভাই। জানা যায়, পুলিশ কোন এক অজ্ঞাত কারণে গৃহবধুর মৃত্যুর পেছনে জড়িত অভিযুক্ত শাশুড়ি এবং ননদকে জালে তুলছে না। এবং দুর্বল মামলা নথিভুক্ত করে পুলিশ বিষয়টি গাছাড়া ভাবে তদন্ত প্রক্রিয়া চালিয়ে যাচ্ছে। বিষয়টি পুলিশ যাতে কোনভাবেই ধাপাচাপা না দিতে পারে তার জন্য অভিযুক্ত ননদ এবং শাশুড়িকে গ্রেফতারের দাবিতে মুখ্যমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করলেন মৃত গৃহবধুর ভাই।

 এই ঘটনাটি সংগঠিত হয়েছিল রাজধানীর ইন্দ্রনগরের হরিজন কলোনি এলাকায়। মৃত গৃহবধুর নাম কিরণ বাসফোড়। গৃহবধূর ভাইয়ের অভিযোগ, কিরণ বাসফোড় হত্যা মামলার সুষ্ঠু তদন্ত হচ্ছে না। ২০০৬ সালে তার বোনের বিয়ে হওয়ার পর থেকে স্বামী এবং শ্বশুরবাড়ির অন্যান্য লোকজনেরা বিভিন্ন সময় বিভিন্ন কিছু দাবিতে শারীরিক ও মানসিক নির্যাতন করত। মৃত্যুর কয়েক মাস আগে চার লক্ষাধিক টাকা বাপের বাড়ি থেকে আনার জন্য দাবি করেছিল। কিন্তু বাপের বাড়ি থেকে টাকা না এনে দেওয়ায় মাসের পর মাস অনাহারে রেখে তার বোনকে হত্যা করেছে।

অভিযুক্তরা হলো স্বামী পিন্টু বাসফোর, বিনা বাসফোর, সেন্টু বাসফোর এবং মিষ্টু বাসফোর। পুলিশ এ মামলায় অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করলেও বাকিরা এখনো পুলিশের ধরাছোঁয়ার বাইরে। এর পেছনের মূল কারণ হলো পুলিশের দুর্বল তদন্ত। পূর্ব আগরতলা থানার পুলিশ ঘটনার সুষ্ঠু তদন্ত করলে বাকি অভিযুক্তদের জালে তুলতে পারবে। এখন দেখার বিষয় মুখ্যমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করার পর পূর্ব মহিলা থানার পশ্চিম শিপ্রা বালা চন্দের হুশ ফিরে কিনা।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য