Friday, May 31, 2024
বাড়িরাজ্যআর্থিক লেনদেন ঘিরে বাড়িতে প্রবেশ করে ভাংচুর এবং লুটপাট, থানায় মামলা

আর্থিক লেনদেন ঘিরে বাড়িতে প্রবেশ করে ভাংচুর এবং লুটপাট, থানায় মামলা

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৭ এপ্রিল : আর্থিক লেনদেন ঘিরে বাড়িতে প্রবেশ করে সমস্ত কিছু ভাঙচুর ও লুটপাট করার অভিযোগ উঠেছে দুর্বৃত্ত বাহিনীর বিরুদ্ধে। ঘটনা বিশালগড় বিধানসভার অন্তর্গত পশ্চিম লক্ষ্মীবিল এলাকায়। জানা গেছে, গত ২১ এপ্রিল জসিম উদ্দিনের বাড়িতে এলাকার আক্তার হোসেন, আবুল খায়ের, কবির হোসেন, ছুটন মিয়া, ফেরদৌস মিয়া নামে বেশ কিছু দুষ্কৃতিকারীরা মদ্যপ অবস্থায় রাতের অন্ধকারে প্রবেশ করে মারুতি গাড়ি, বাইক এবং ঘরের সমস্ত আসবাবপত্র ভাঙচুর করে।

ঘরে থাকা নগদ টাকা ও স্বর্ণালংকার লুটপাট চালায়। কিন্তু এই দুষ্কৃতিকারীরা আইনি বেড়াজাল থেকে রক্ষা পেতে উল্টো জসিম উদ্দিনকে বিভিন্নভাবে হুমকি দেয় বলে বিশালগড় থানার পুলিশের হাতে অভিযোগ জানায়। পরে এই দুষ্কৃতিকারীদের হাত থেকে জসিম উদ্দিনকে রক্ষা করতে তাকে থানায় নিয়ে যাওয়া হয় এবং ঘটনার পরদিন তাকে ছেড়ে দেওয়া হয়। দুষ্কৃতিকারীদের পক্ষ থেকে জসিম উদ্দিন সহ তার পরিবারকে হুমকি দেওয়া হয় এলাকা ছাড়ার জন্য। পরে জসিম উদ্দিন সহ তার পরিবার নিজেদের প্রাণ বাঁচাতে বিশালগড় ছেড়ে বিশ্রামগঞ্জে তাদের এক নিকট আত্মীয়ের বাড়িতে আশ্রয় নেয়।

 অবশেষে জসিম উদ্দিন শুক্রবার সুবিচার পেতে ত্রিপুরা হাইকোর্টের দ্বারস্থ হয় এবং দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে ডাকাতি এবং লুটপাট এর অভিযোগ এনে মামলা দায়ের করেন। শনিবার জসিম উদ্দিন সহ তার স্ত্রী সংবাদ মাধ্যমের দ্বারস্থ হয়ে তাদের পরিবারের সাথে ঘটে যাওয়া গোটা ঘটনাটি বিস্তারিতভাবে তুলে ধরেন। এখন দেখার বিষয় পুলিশ ঘটনার তদন্তে নেমে কতটা জালে তুলতে সক্ষম হয়। ঘটনার সুষ্ঠু তদন্ত হলে বের হয়ে আসবে আসল রহস্য।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য