Sunday, September 8, 2024
বাড়িরাজ্যসাত সকালে দা দিয়ে কুপিয়ে খুন এক ব্যক্তিকে, গ্রেপ্তার ১

সাত সকালে দা দিয়ে কুপিয়ে খুন এক ব্যক্তিকে, গ্রেপ্তার ১

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ২৫ এপ্রিল : সাতসকালে নিজ বাড়িতে দা দিয়ে কুপিয়ে খুন এক ব্যক্তিকে। ঘটনা টেপানিয়ার পাল পাড়া এলাকায়। মৃত ব্যক্তির নাম নারায়ন দাস, বয়স ৬৫ বছর। অভিযোগ নারায়ণ দাসের ভাই হারাধন দাসের মেয়ের জামাই যুধিষ্ঠির সরকার নারায়ন দাসকে দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে। মৃত নারায়ন দাসের অপর ভাই জহরলাল দাস এই অভিযোগ করেন।

জানা যায় এইদিন ভোর ৪ টা নাগাদ নারায়ণ দাসকে দা দিয়ে কুপিয়ে খুন করে যুধিষ্ঠির সরকার। নারায়ন দাসকে দা দিয়ে কুপিয়ে হত্যা করার পর খোদ অভিযুক্ত যুধিষ্ঠির সরকার চিৎকার করে জানায় সে দা দিয়ে কুপিয়েছে নারায়ন দাসকে। তাকে হাসপাতালে নিয়ে যেতে হবে। চিৎকার শুনে সকলে ছুটে আসে ঘটনাস্থলে।

 সকলে মিলে যুধিষ্ঠির সরকারকে আটক করে দড়ি দিয়ে বেধে রেখে পুলিশকে খবর দেয়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ। পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত যুধিষ্ঠির সরকারকে নিজেদের হেপাজতে নেয়। জেলা পুলিশ সুপার জানান অভিযুক্ত যুধিষ্ঠির সরকার পুলিশের হেপাজতে রয়েছে। হত্যার কাজে ব্যবহুত দা উদ্ধার করা হয়েছে। ঘটনার তদন্তে ঘটনাস্থলে ফরেনসিক বিশেষজ্ঞদের নিয়ে যাওয়া হয়েছে। ঘটনার তদন্ত চলছে বলে জানান তিনি। ঘটনার প্রাথমিক তদন্তের পর পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গোমতী জেলা হাসপাতালে নিয়ে যায়। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য বিরাজ করছে। দাবি উঠেছে অভিযুক্তকে কঠোর শাস্তি প্রদান করা হোক।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য