Thursday, May 30, 2024
বাড়িরাজ্যপ্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকারের বাড়িতে গেলেন প্রার্থী দীপক মজুমদার

প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকারের বাড়িতে গেলেন প্রার্থী দীপক মজুমদার

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৫ এপ্রিল : মোদি সরকারের সংকল্প পত্র নিয়ে সোমবার সকালে প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকারের সরকারি বাসভবনে গেলেন সাত রামনগর বিধানসভা কেন্দ্রের মনোনীত বিজেপি প্রার্থী দীপক মজুমদার। প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকারের হাতে নরেন্দ্র মোদির সংকল্প পত্র তুলে দিয়ে ভোট চাইলেন প্রার্থী দীপক মজুমদার।

 প্রথমে দুজনে হাত মিলিয়ে বাংলা নববর্ষের শুভেচ্ছা বিনিময় করেন। তারপর নরেন্দ্র মোদির সংকল্পপত্র তুলে দিয়ে বিজেপি -র হয়ে ভোট চাইলেন মানিক সরকারের কাছে। তারপর প্রাক্তন মুখ্যমন্ত্রীর সহধর্মিনী পাঞ্চালি ভট্টাচার্যের কাছে ভোট চেয়েছেন প্রার্থী দীপক মজুমদার।

 তারপর মন্ত্রী সুশান্ত চৌধুরীর সরকারি বাসভবনে গিয়ে ভোট চাইলেন প্রার্থী দীপক মজুমদার। মন্ত্রী সুশান্ত চৌধুরী সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে বলেন, এলাকায় দীর্ঘদিনের বিধায়ক ছিলেন সুরজিৎ দত্ত। তিনি কখনো সিপিআইএমের সাথে আপোষ করে লড়াই করেন নি। কিন্তু একবার সিপিআইএম তাঁকে জোর করে পরাজিত করেছিল। এলাকার কর্মীদের কথার চিন্তা করে পুনরায় গণনার দাবি করেননি সুরজিৎ দত্ত। কিন্তু আজকে রামনগরে কংগ্রেস এবং সিপিআইএম দুই দল আপোষ করে লড়াই করছে। এটা রামনগরবাসী কখনো মেনে নেবে না। তাই আসন্ন নির্বাচনে বক্সনগরের উপ নির্বাচনের মত ঐতিহাসিক জয় হবে বিজেপি প্রার্থী দীপক মজুমদারের। তিনি আরো বলেন, প্রার্থী দীপক মজুমদারের রেকর্ড ভোটে জয়ী হওয়া শুধু মাত্র সময়ের অপেক্ষা। পাশাপাশি এদিন দীপক মজুমদার শিশু বিহার স্কুল সংলগ্ন বিভিন্ন বাড়িতে গিয়ে মানুষের কাছে ভোট চেয়েছেন। তিনি জানান মানুষ তাকে ব্যাপক সমর্থন করছে। জয় নিয়ে তিনি অত্যন্ত আশাবাদী।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য