Sunday, September 8, 2024
বাড়িরাজ্যসিএনজি গ্যাসের দাবিতে রাস্তা অবরোধ, মাঝ রাস্তায় আটকে পড়লেন মন্ত্রী

সিএনজি গ্যাসের দাবিতে রাস্তা অবরোধ, মাঝ রাস্তায় আটকে পড়লেন মন্ত্রী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১৩ এপ্রিল : দুর্ভোগ চরমে উঠেছে সিএনজি গাড়ি চালকদের। গত তিন দিন ধরে সিএনজি না পেয়ে শনিবার সকালে মাতাবাড়ি পেট্রোল পাম্পের সামনে সাব্রুম-আগরতলা জাতীয় সড়ক অবরোধে সামিল হয় যান চালকরা। এইদিন সড়ক অবরোধের ফলে আটকে পড়েন মন্ত্রী শুক্লা চরণ নোয়াতিয়া। সড়ক অবরোধের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় আর.কে পুর থানার পুলিশ। যানচালকদের অভিযোগ রাজ্যের সর্বত্র সিএনজি স্টেশনে গ্যাস পাওয়া যাচ্ছে। শুধু মাতাবাড়ি সিএনজি স্টেশনে তিন দিন ধরে গ্যাস নেই।

 তাই বাধ্য হয়ে যানচালকরা এইদিন সকাল ৮ টা থেকে সড়ক অবরোধে সামিল হয়েছে। এইদিকে সড়ক অবরোধের খবর পেয়ে অবরোধস্থলে ছুটে যান উদয়পুরের মহকুমা পুলিশ আধিকারিক অজয় দেববর্মা ও মহকুমা শাসক জয়ন্ত ভট্টাচার্য। তারা কথা বলেন যান চালকদের সাথে। একই সাথে তারা সিএনজি স্টেশনের মালিকের সাথেও কথা বলেন।

 শেষ পর্যন্ত মহকুমা শাসকের আশ্বাসে সড়ক অবরোধ প্রত্যাহার করে নেয় যান চালকরা। এইদিকে গোটা বিষয়ে সিএনজি স্টেশনের মালিককে প্রশ্ন করা হলে তিনি জানান সিএনজি গ্যাস সরবরাহ করার ক্ষেত্রে মিডেল ম্যানের কাজ করে এসপিসিএল। তাদের সাথে কোন এক বিষয়কে কেন্দ্র করে টিএনজিসিএল-এর ঝামেলা হয়েছে। তারপর থেকে গ্যাস সরবরাহ করে রাখা হয়েছে। ওনারা উভয় পক্ষের সাথে কথা বলেছেন। কিন্তু কোন পক্ষ সদুত্তর দেয় নি। এই বিষয়ে তিনি সকলকে অবগত করেছেন।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য