Sunday, September 8, 2024
বাড়িরাজ্যদুর্বৃত্তদের আক্রমণ সিপিআইএম নেতার বাড়িতে

দুর্বৃত্তদের আক্রমণ সিপিআইএম নেতার বাড়িতে

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১১ এপ্রিল : নির্বাচনকে সামনে রেখে দুর্বৃত্তদের আক্রমণ সি.পি.আই.এম কৈলাসহর মহকুমা কমিটির সম্পাদক বিশ্বরূপ গোস্বামীর বাড়িতে। থানায় অভিযোগ জানিয়ে সুষ্ঠু তদন্তের দাবি তোলেন গোটা পরিবার। জানা যায়, বুধবার গভীর রাতে সি.পি.আই.এম কৈলাসহর মহকুমা কমিটির সম্পাদক বিশ্বরূপ গোস্বামীর বাড়িতে বড় ধরনের অগ্নিসংযোগ এবং বড় ধরনের দুর্ঘটনা সংঘটিত করার জন্য পেট্রোল বোমা নিক্ষেপ করেছে।

বাড়ির ভিতরে এলোপাতাড়ি ভাবে কাঁচের বোতল নিক্ষেপ করেছে বলেও অভিযোগ। সম্পূর্ণ ঘটনা সম্পর্কে সংবাদ প্রতিনিধিদের মুখোমুখি হয়ে সি.পি.আই.এম কৈলাসহর মহকুমা কমিটির সম্পাদক বিশ্বরূপ গোস্বামী জানান, বুধবার রাত বারোটা নাগাদ দুর্বৃত্তরা বাড়ির গেইটে আগুন লাগিয়ে দেয় এবং উনার বাড়িতে পেট্রোল বোমা নিক্ষেপ করে এবং প্রচুর কাচের বোতলও নিক্ষেপ করে বলে অভিযোগ। পরে কৈলাসহর থানায় খবর দেয় পরিবারের লোকজন। খবর পাওয়া মাত্রই কৈলাসহর থানার পুলিশ বিশ্বরূপ গোস্বামীর বাড়িতে গিয়ে পেট্রোল ভর্তি কাচের বোতল, ইটের টুকরো এবং কয়েকটি বিলেতি মদের খালি বোতল উদ্ধার করে থানায় নিয়ে যায়।

 বিশ্বরূপ গোস্বামী জানান, তার সাথে ব্যক্তিগত ভাবে কারোর শত্রুতা নেই। রাজনৈতিক প্রতিহিংসা মেটানোর জন্যই শাসক দলের কর্মী সমর্থকরা এমন কাজ করেছে বলে দাবী করেন।এদিকে সি.পি.আই. মহকুমা কমিটির সম্পাদক বিশ্বরূপ গোস্বামীর বাড়িতে পেট্রোল বোমা নিক্ষেপ করার জন্য তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানান প্রাক্তন প্রদেশ কংগ্রেস সভাপতি বিধায়ক বিরজিৎ সিনহা। কৈলাসহর শহরের প্রতিটি এলাকায় পুলিশ মোতায়েন এবং নাইট পেট্রোলিং-জোরদার করার জন্য দাবি করেন বিধায়ক বিরজিত সিনহা। এই ঘটনায় সংশ্লিষ্ট কাচেরঘাট এলাকা সহ গোটা কৈলাসহরে তীব্র আতঙ্ক বিরাজ করছে। এ ব্যাপারে কৈলাসহর থানার পুলিশ তদন্তে নেমেছে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য