Sunday, September 8, 2024
বাড়িরাজ্যনির্বাচন ঘিরে মুখ থুবড়ে পড়েছে ব্যাংক পরিষেবা

নির্বাচন ঘিরে মুখ থুবড়ে পড়েছে ব্যাংক পরিষেবা

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ১০ এপ্রিল : নির্বাচনকে কেন্দ্র করে মুখ থুবড়ে পড়েছে ব্যাংক পরিষেবা। কারণ পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক তেলিয়ামুড়া শাখার মূল ফটকে সাদা কাগজে বিবৃতি সাটিয়ে দেওয়া হয়েছে। প্রভাব পড়বে চৈত্র বাজার ও পহেলা বৈশাখের মেলা উপর। জানা যায়, ২০২৪ লোকসভা নির্বাচনকে ঘিরে বুধবার স্ব-ঘোষিত বন্ধের পথে হাটলো পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক তেলিয়ামুড়া শাখা।

সরকারি নিয়ম অনুযায়ী ১০ এপ্রিল কোন ছুটি না থাকলেও স্ব-ঘোষিত ছুটির ডাক দিয়েছেন পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্ক তেলিয়ামুড়া শাখার বরিষ্ঠ প্রবন্ধক সাহেব। আর বরিষ্ঠ প্রবন্ধক এন্ড কোং -এর কল্যাণে প্রচন্ডভাবে হয়রানির শিকার গ্রাহকেরা। গ্রাহকদের অভিযোগ, সরকারি নিয়ম অনুযায়ী বুধবার কোন সরকারি ছুটি নেই, কিন্তু লোকসভা নির্বাচনের দোহাই দিয়ে নিজেদের কর্ম-সংস্কৃতি লাটে তুলেছে পি.এন.বি তেলিয়ামুড়া শাখার কর্মীবাবুরা। যদিও যদিও তেলিয়ামুড়ার বাদবাকি সব ব্যাঙ্কের শাখা খোলা থাকলেও ব্যতিক্রম শুধু পি.এন.বি তেলিয়ামুড়া শাখা।

 তবে বৃহস্পতিবার স্বঘোষিত বন্ধ আর তারপর শুক্রবার ঈদের ছুটি, তারপরের দিন দ্বিতীয় শনিবার ছুটি এবং রবিবার এমনিতেই ছুটি। মোটকথা গ্রাহকদের ব্যাঙ্কের পরিষেবা পেতে পেতে সেই সোমবার। ফলে চৈত্রের বাজারে আচমকাই পি.এন.বি-এর মতো ব্যাঙ্ক আচমকাই স্ব-ঘোষিত বন্ধের ফলে মহাবিপাকে গ্রাহকেরা। বিশেষ করে পহেলা বৈশাখ উপলক্ষে বহু প্রবীন নাগরিক ব্যাঙ্কে এসে ঘুরে যায়। তারা পহেলা বৈশাখ উপলক্ষে জামা কাপড় ক্রয় করতে ব্যাংক থেকে টাকা তোলার জন্য এসেছিল। কিন্তু হতাশ হয়ে বাড়ি ফিরতে হয়েছে।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য