Sunday, September 8, 2024
বাড়িরাজ্যঅবান্তর কথা বলছেন মানিক সরকার, অভিযোগ বিজেপি -র

অবান্তর কথা বলছেন মানিক সরকার, অভিযোগ বিজেপি -র

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৯ এপ্রিল : প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকার গত কয়েকদিন ধরে ইন্ডিয়া জোটের নির্বাচনী প্রচারে গিয়ে অবান্তর কিছু কথা বলছেন। তিনি বলছেন ভারতীয় জনতা পার্টি পুনরায় প্রতিষ্ঠিত হলে নাকি দেশ থাকবে না, কিন্তু মানুষ বলছে কমিউনিস্ট পার্টির সংবিধানে লেখা আছে দেশে একতন্ত্র তৈরি করা।

আর তারাই সংবিধান ও গণতন্ত্র রক্ষার কথা বলছে। তারাই দেশকে বিভাজনের দিকে ঠেলে দিয়েছে। এখন কংগ্রেসের মাধ্যমে তারা বিভাজনের পথ খুঁজছে। তারা কোনভাবেই দেশের মঙ্গল চায় না। দেশকে ধ্বংস করতে চায়। তাদের বিরুদ্ধে মানুষ সচেতন আছে। মঙ্গলবার প্রদেশ বিজেপি কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করে এই কথা বলেন প্রদেশ বিজেপি মুখ্য মুখপাত্র নবেন্দু ভট্টাচার্য।

 তিনি বলেন, মানিক সরকারের প্রচারের দৃষ্টান্ত তুলে ধরা দরকার কোথায় কাজ নেই এবং অভাবের কারণে সন্তান বিক্রি হচ্ছে। বিরোধী জোট যদি ভাবে অতীতের দিন তারা নির্বাচনে ফিরিয়ে আনবে, তাহলে তারা ভুল ভাবছে। এ নিয়ে কোন ধরনের দুঃসাহস করলে মানুষের এর প্রতিরোধ গড়ে তুলবে। তিনি আরো বলেন কমিউনিস্ট এত বছর ক্ষমতায় থেকে এখন গত ছয় বছরেই তাদের কংগ্রেসের সাথে জোট হতে হয়েছে। তাদের এটা দুরবস্থা। এটা গণতন্ত্রের লক্ষণ নয় বলে জানান তিনি। আয়োজিত সাংবাদিক সম্মেলনে তিনি আরো বলেন, ২০১৮ -র পর কোন নির্বাচনোত্তর সন্ত্রাস হয়নি। ২০২৩ সালের নির্বাচনের আগে ও পরে একটিও নির্বাচনোত্তর সন্ত্রাস হয়নি। সিপিআইএম বরাবরই অসত্য কথা বলে এবং অসত্য তথ্য তুলে ধরে। তারা মিথ্যাচারী। এটা তাদের নীতি হয় উঠেছে। তারা ২০২৩ সালে নির্বাচন নিয়েও মানুষের মধ্যে বিভ্রান্ত সৃষ্টি করেছিল। তারা চাইছে এরকম কোন একটি বাতাবরণ তৈরি করার জন্য। এটা যে তাদের বদ উদ্দেশ্য সেটা পরিষ্কার হয়ে গেছে। এর জন্য সাধারণ মানুষ ভীত সন্ত্রস্ত হয় বলে জানান তিনি।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য