Wednesday, May 29, 2024
বাড়িরাজ্য২০১৮ সালে কমিউনিস্টরা পুনঃরায় ক্ষমতায় আসলে ত্রিপুরার মানুষকে বিক্রি করে দিত :...

২০১৮ সালে কমিউনিস্টরা পুনঃরায় ক্ষমতায় আসলে ত্রিপুরার মানুষকে বিক্রি করে দিত : বিপ্লব

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৭ এপ্রিল : মানিক বাবু আপনি জীবনে একজন নিষ্ঠাবান নেতা হিসেবে যে ইজ্জত সম্মান কামিয়েছিলেন তার সবকিছু জলাঞ্জলি দিতে হলো জিতেন্দ্র চৌধুরী জন্য। রবিবার খয়েরপুর মন্ডলের উদ্যোগে পল্লীমঙ্গল স্কুল মাঠে আয়োজিত জনসভায় প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকারের উদ্দেশ্যে এই কথা বলেন পশ্চিম ত্রিপুরা আসনের বিজেপি মনোনীত প্রার্থী বিপ্লব কুমার দেব। এদিন বিকালে এক বাইক মিছিলের আয়োজন করা হয়।

রেশন বাগান এলাকা থেকে শুরু হয় এই বাইক মিছিল। মিছিলটি পল্লীমঙ্গল স্কুল মাঠে গিয়ে শেষ হয়। সেখানে অনুষ্ঠিত হয় নির্বাচনী জনসভা। জনসভায় ভাষণ দিতে গিয়ে পশ্চিম আসনের বিজেপি প্রার্থী বিপ্লব কুমার দেব এইদিন কমিউনিস্টদের তীব্র সমালোচনা করেন। তিনি বলেন কমিউনিস্টরা একটা সময় কংগ্রেসের বিরুদ্ধে লড়াই করত। স্লোগান দিত কালো হাত ভেঙ্গে দিন, গুড়িয়ে দিন। বর্তমানে সেই কালো হাতের সাথে হাত মিলিয়েছে কমিউনিস্টরা। তাদের কোন নীতি আদর্শ নেই। কমিউনিস্ট নেতৃত্বদের মতো হীনমান্য মানসিকতা বিশ্বের মধ্যে আর কোন নেতৃত্বের নেই। কমিউনিস্টরা ত্রিপুরা রাজ্যের বিনাশ করেছে। ত্রিপুরার মানুষ এইবারের লোকসভা নির্বাচনে কমিউনিস্টদের একটি ভোটও দেবে না। কংগ্রেসের নেতৃত্ব যে পরিবারের হাতে ছিল তাদের কারনে ত্রিপুরা রাজ্যে কমিউনিস্টরা ২৫ বছর রাজত্ব করেছে। বিজেপি যদি আরও আগে ত্রিপুরা রাজ্যে সংগঠন বিস্তারে জোর দিত তাহলে কমিউনিস্টরা ৫ বছরের বেশি ত্রিপুরা রাজ্যে রাজত্ব করতে পারতো না। কংগ্রেসের পরিবার তদন্তের কারনে কমিউনিস্টরা ২৫ বছর রাজত্ব করেছে।

২০১৮ সালে ত্রিপুরা রাজ্যে এক নতুন যুগের সুচনা হয়েছে। যার কারনে ত্রিপুরার মানুষ বেচে গেছে। ২০১৮ সালে কমিউনিস্টরা পুনঃরায় ক্ষমতায় আসলে ত্রিপুরার মানুষকে বিক্রি করে দিত বলেও দাবি করেন বিপ্লব কুমার দেব। ২০১৮ সালে বিজেপি সরকার প্রতিষ্ঠার পর কোন ধরনের রাজনৈতিক হত্যার ঘটনা ঘটেনি। কিন্তু কমিউনিস্ট শাসনকালে ত্রিপুরা রাজ্যে নির্বাচন হলে রাজনৈতিক হত্যার ঘটনা ঘটতো। কমিউনিস্ট শাসনকালে কমিউনিস্ট ও কংগ্রেস নেতৃত্বরা গোপন আতাত করে মানুষকে বিভ্রান্ত করে রাজনীতি করতো বলে দাবি করেন বিপ্লব কুমার দেব। এইদিনের নির্বাচনী জনসভা ও বাইক মিছিলে বিজেপি প্রার্থী বিপ্লব কুমার দেবের সাথে ছিলেন খয়েরপুরের বিধায়ক রতন চক্রবর্তী সহ অন্যান্য নেতৃত্বরা। জনসভা ও র্যাতলিতে এইদিন বিজেপি কর্মী সমর্থকদের উপস্থিতি ছিল লক্ষ্যনীয়।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য