Sunday, September 8, 2024
বাড়িরাজ্যপ্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সময়ে দেশ সবদিক থেকেই সুরক্ষিত : মুখ্যমন্ত্রী

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সময়ে দেশ সবদিক থেকেই সুরক্ষিত : মুখ্যমন্ত্রী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৭ এপ্রিল : প্রধানমন্ত্রীর কারনেই যেকোনো সমস্যার সমাধান সম্ভব। ২০১৯ সাল থেকে ২০২৪ সাল পর্যন্ত  জনজাতি অংশের সাত জন পদ্মশ্রী সম্মানে ভূষিত হয়েছেন। যা একমাত্র সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্য। রবিবার পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনে ভারতীয় জনতা পার্টি মনোনীত প্রার্থী বিপ্লব কুমার দেবের সমর্থনে গাবরদী বাজারে আয়োজিত নির্বাচনী জনসভায় বক্তব্য রাখতে গিয়ে এই কথা বলেন রাজ্যের মুখ্যমন্ত্রী অধ্যাপক ডাক্তার মানিক সাহা।

মুখ্যমন্ত্রী বক্তব্য রাখতে গিয়ে আরো বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বে দেশ খুব সুন্দরভাবে সামনের দিকে এগিয়ে নিয়ে চলেছেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সময়ে দেশ সবদিক থেকেই সুরক্ষিত। এই কারণেই সকলেই চাইছে নরেন্দ্র মোদির নেতৃত্বে ভারতীয় জনতা পার্টি নেতৃত্বাধীন এনডিএ সরকার তৃতীয়বারের মতো প্রতিষ্ঠিত হোক।

মুখ্যমন্ত্রী অধ্যাপক ডাক্তার মানিক সাহার বক্তব্যে উঠে আসে রাম রাজ্যের বিষয়টিও। ২২ জানুয়ারি যখন অযোধ্যায় রামলালার প্রাণ প্রতিষ্ঠা হয়েছিল তখন ত্রিপুরার পাশাপাশি পুরো দেশ রামময় হয়ে গিয়েছিল। প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদিকে তিনি নায়ক বলে প্রশংসা করেছেন। মুখ্যমন্ত্রী আরও বলেন জনজাতিদের উন্নয়ন একমাত্র সম্ভব হবে প্রধানমন্ত্রীর হাত ধরেই। এদিন এই নির্বাচনী জনসভায় উপস্থিত ছিলেন রাজ্যের প্রাক্তন উপ মুখ্যমন্ত্রী যীষ্ণু দেববর্মন, বিজেপির প্রদেশ সভাপতি রাজিব ভট্টাচার্য সহ আরো অনেকেই।

সম্পরকিত প্রবন্ধ

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য