Sunday, April 21, 2024
বাড়িরাজ্যআসন্ন লোকসভা নির্বাচনে রাজ্যের দুটি আসনেই বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে জয়ী হবেন বিজেপি...

আসন্ন লোকসভা নির্বাচনে রাজ্যের দুটি আসনেই বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে জয়ী হবেন বিজেপি প্রার্থীরা: মুখ্যমন্ত্রী

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৩১ মার্চ : আসন্ন লোকসভা নির্বাচনে রাজ্যের পূর্ব ত্রিপুরা ও পশ্চিম ত্রিপুরা দুটো আসনেই বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে জয়যুক্ত হবেন ভারতীয় জনতা পার্টির প্রার্থীরা। উন্নয়নমূলক কাজের নিরিখে মানুষ ভারতীয় জনতা পার্টির সঙ্গে রয়েছেন। আসন্ন ভোটে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ৩৭০ এর যে টার্গেট দিয়েছেন আমি নিশ্চিত সেই টার্গেট অতিক্রম করবে।

                আসন্ন লোকসভা নির্বাচনে পশ্চিম ত্রিপুরা আসনে ভারতীয় জনতা পার্টি মনোনীত প্রার্থী বিপ্লব কুমার দেবের সমর্থনে রবিবার গোমতী জেলার বাগমা এলাকায় অনুষ্ঠিত নির্বাচনী প্রচারে অংশ নিয়ে একথা বলেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা।

                     আর মাত্র কয়েকটা দিন। তারপরই অনুষ্ঠিত হতে যাচ্ছে লোকসভা নির্বাচন। আগামী ১৯ এপ্রিল পশ্চিম ত্রিপুরা আসনে ও আগামী ২৬ এপ্রিল পূর্ব ত্রিপুরা আসনে ভোটের নির্ঘণ্ট ঘোষণা করেছে নির্বাচন কমিশন। আর এই মহারনকে সামনে রেখে ইতিমধ্যে নির্বাচনী ময়দানে নেমে পড়েছে রাজ্যের ক্ষমতাসীন দল ভারতীয় জনতা পার্টি নেতৃত্বাধীন আইপিএফটি ও তিপ্রা মথা জোট এবং বিরোধী দলগুলি। যদিও প্রচারে নেমে বিরোধীদের তুলনায় কয়েক কদম এগিয়ে রয়েছে শাসক শিবির। প্রার্থীদের সমর্থনে ময়দানে নেমে নিত্যদিন প্রচার করছেন খোদ মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। ইতিমধ্যে রাজ্যের বিভিন্ন প্রান্তে গিয়ে দলীয় দুই প্রার্থীর সমর্থনে প্রচার কর্মসূচি চালিয়ে যাচ্ছেন তিনি। শনিবারও সিপাহীজলা জেলার একাধিক জায়গায় জনসংযোগ ও নির্বাচনী জনসভায় অংশগ্রহণ করেছেন তিনি। এই অবস্থায় রবিবার গোমতী জেলার বাগমা এলাকায় পশ্চিম ত্রিপুরা আসনে ভারতীয় জনতা পার্টির প্রার্থীর সমর্থনে পদযাত্রায় অংশ নেন মুখ্যমন্ত্রী।

                            প্রচারে অংশ নিয়ে মুখ্যমন্ত্রীকে স্বাগত জানান স্থানীয় জনসাধারণ। মুখ্যমন্ত্রীর সঙ্গে পদযাত্রায় সামিল হন এলাকার প্রচুর সংখ্যক কার্যকর্তা। বাগমা এলাকার কয়েক কিলোমিটার পথ পরিক্রমা করে এই পদযাত্রা। এই কর্মসূচি থেকে পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনে বিজেপি মনোনীত প্রার্থী বিপ্লব কুমার দেবকে বিপুল ভোটে জয়ী করার জোরালো আওয়াজ উঠে। পরে সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাতে মুখ্যমন্ত্রী বলেন, আগামী ১৯ এপ্রিল পশ্চিম ত্রিপুরা আসনে নির্বাচনকে কেন্দ্র করে বিভিন্ন জায়গায় নির্বাচনী প্রচার চলছে। মানুষ উল্লাসের সঙ্গে আমাদের স্বাগত জানাচ্ছে। সবাই বলছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিকল্প কিছু নেই। পূর্ব ত্রিপুরা আসনে ভারতীয় জনতা পার্টি মনোনীত প্রার্থী কৃতি সিং দেববর্মার সমর্থনেও প্রচুর মানুষ এগিয়ে আসছেন। আসন্ন ভোটে রাজ্যের দুটি আসনেই বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে জয়যুক্ত হবেন ভারতীয় জনতা পার্টি মনোনীত প্রার্থীরা। এর পাশাপাশি প্রধানমন্ত্রীর হাতকে আরো শক্তিশালী করার জন্য রাজ্যবাসীর উদ্দেশ্যে আহ্বান রাখেন মুখ্যমন্ত্রী।

                   এই কর্মসূচিতে মুখ্যমন্ত্রীর সঙ্গে ছিলেন অর্থমন্ত্রী প্রণজিত সিংহ রায়, যুব নেতা নবাদল বনিক সহ ভারতীয় জনতা পার্টির জেলা ও মন্ডল স্তরের অন্যান্য নেতৃত্ব। এদিন নির্বাচনী প্রচারে ব্যাপক অংশের ভারতীয় জনতা পার্টির কার্যকর্তাগণ সামিল হন।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য