Sunday, April 21, 2024
বাড়িরাজ্যকংগ্রেস নেতৃত্বদের শরীরে কমিউনিস্টদের জীন রয়েছে : বিপ্লব

কংগ্রেস নেতৃত্বদের শরীরে কমিউনিস্টদের জীন রয়েছে : বিপ্লব

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৩১ মার্চ : দীর্ঘ ২৫ বছর রাজ্যে ক্ষমতায় ছিল কমিউনিস্টরা। কমিউনিস্টদের ক্ষমতায় বসিয়েছিল তৎকালীন কংগ্রেস নেতৃত্বরা। কারন তৎকালীন কংগ্রেস নেতৃত্বদের শরীরে কমিউনিস্টদের জীন রয়েছে। বিজেপি নলছড় মণ্ডলের উদ্যোগে আয়োজিত যোগদান সভায় বক্তব্য রাখতে গিয়ে এই দাবি করেন পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের বিজেপি প্রার্থী বিপ্লব কুমার দেব।

নলছড় দশমী ঘাট ময়দানে যোগদান সভায় বক্তব্য রাখতে গিয়ে পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের বিজেপি প্রার্থী বিপ্লব কুমার দেব এইদিন কংগ্রেস ও সিপিআইএম-এর তীব্র সমালোচনা করেন। তিনি বলেন দীর্ঘ ২৫ বছর রাজ্যে ক্ষমতায় ছিল কমিউনিস্টরা। কমিউনিস্টদের ক্ষমতায় বসিয়েছিল তৎকালীন কংগ্রেস নেতৃত্বরা। কারন তৎকালীন কংগ্রেস নেতৃত্বদের শরীরে কমিউনিস্টদের জীন রয়েছে। বর্তমানে ত্রিপুরার মানুষ মুক্তির স্বাদ পেয়েছে। বিপ্লব কুমার দেব আরও বলেন বিধানসভা নির্বাচনে ত্রিপুরা রাজ্যে ৯৪ শতাংশ ভোট পরে। কিন্তু লোকসভা নির্বাচনে ভোট পরে ৮২ শতাংশ। তার কারন কমিউনিস্টরা। কমিউনিস্টরা রাজ্যে ক্ষমতায় টিকে থাকার জন্য ক্যাডারদফের পাঠিয়ে বিধানসভা নির্বাচনে ৯৪ শতাংশ ভোট করায়। লোকসভার নির্বাচনে রাষ্ট্র নির্মাণ হয়। কমিউনিস্টরা রাষ্ট্র নির্মাণে উৎসাহী নয়।

তাই তারা লোকসভা নির্বাচনে ৮২ শতাংশ ভোট করায়। দীর্ঘ ২৫ বছর রাজ্য শাসন করে কমিউনিস্টরা দুইটি কাজ করেছে। একটি হল নিজেদের পার্টি অফিস নির্মাণ করেছে। অপরটি হল তাদের দলকে বড় করেছে। মানুষের জন্য কমিউনিস্টরা কোন কিছু করে নি বলে অভিযোগ করেন বিপ্লব কুমার দেব। তিনি এইদিন কংগ্রেস পার্টিকে পরিবারবাদী পার্টি বলে দাবি করেন।যোগদান সভায় এইদিন সিপিআইএম দল ত্যাগ করে এক হাজার ভোটার বিজেপি দলে যোগদান করে। বিজেপি প্রার্থী বিপ্লব কুমার দেব সহ সভায় উপস্থিত অন্যান্য বিজেপি নেতৃত্বরা নবাগতদের হাতে দলীয় পতাকা তুলে দিয়ে তাদেরকে বিজেপি দলে বরন করে নেন। এইদিনের সভায় বিপ্লব কুমার দেব ছাড়াও উপস্থিত ছিলেন বিধায়ক কিশোর বর্মণ, প্রাক্তন বিধায়ক সুভাস চন্দ্র দাস, বিজেপি নেতা বিল্লাল মিয়া সহ অন্যান্যরা।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য