Tuesday, April 16, 2024
বাড়িরাজ্যইন্ডিয়া জোটকে অশুভ জোট বলে কটাক্ষ মুখ্যমন্ত্রীর

ইন্ডিয়া জোটকে অশুভ জোট বলে কটাক্ষ মুখ্যমন্ত্রীর

স্যন্দন ডিজিটাল ডেস্ক। আগরতলা। ৩০ মার্চ : ইন্ডিয়া জোটের টুপি নিয়ে কটাক্ষ করলেন মুখ্যমন্ত্রীর ডাক্তার মানিক সাহা। শনিবার রাজধানীর মুক্তধারা অডিটরিয়ামে পশ্চিম ত্রিপুরা আসনের বিজেপি মনোনীত প্রার্থী বিপ্লব কুমার দেবের সমর্থনে বুদ্ধিজীবীদের নিয়ে আয়োজিত মত বিনিময় সভায় মুখ্যমন্ত্রী বলেন, ইন্ডিয়া জোট অশুভ। কারণ সিপিআইএমের সন্ত্রাসে বহু কংগ্রেস কর্মী খুন হয়েছে। এখন তারা একে অপরের সাথে হাত মিলিয়েছে।

তারা মানুষের কাছে কোন জবাব দিতে পারবে না। মুখ্যমন্ত্রী আরও বলেন, সিপিআইএম মিথ্যা বলতে পারদর্শী। এত সুন্দর ভাবে তারা মিথ্যাকে মানুষের কাছে পরিবেশন করে যেন মনে হয় সেটা সম্পূর্ণ সত্যি কোন একটি বিষয় তুলে ধরেছে। মুখ্যমন্ত্রী আরও বলেন, ২০১৮ সালে সরকার পরিবর্তন হয়েছে একমাত্র প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কারনে। না হলে রাজ্যে সরকার পরিবর্তন হতো না। কারণ কংগ্রেস ভোট আসলে একটা ভাঙ্গা রেকর্ড চলাত। বলা হত সরকার পরিবর্তন হয়। কিন্তু মাঝে সরকার পরিবর্তনের পরিবেশ সৃষ্টি হলেও সেটা পরিবর্তন হয়নি একমাত্র দলের কারণে। বামফ্রন্টের আমলে শ্রমিকরা না খেয়ে মারা গেছে। আর মালিক সংস্থা বন্ধ করে ফেলেছে।

 কিন্তু মধ্যস্থ কমিউনিস্ট ব্যক্তি কেনে ফুলে কলা গাছ হয়ে গেছে। এই পরিস্থিতি বদলেছে ত্রিপুরায়। বর্তমান সরকারের উপর মানুষের ভরসা রয়েছে। আসন্ন নির্বাচনে দুটি আসনে ভারতীয় জনতা পার্টির জয় হবে বলে জানান মুখ্যমন্ত্রী। প্রার্থী বিপ্লব কুমার দেব এদিন কমিউনিস্টদের সমালোচনা করতে ভুল করেননি। তিনি বলেন, ত্রিপুরায় যে কমিউনিস্ট রয়েছে তারা বি ক্যাটাগরির, এ ক্যাটাগরির কমিউনিস্ট রয়েছে পশ্চিমবঙ্গে এবং কেরালায়। বিপ্লব কুমার দেব বলেন, কমিউনিস্টরা ভাবতো মানুষ যত বড় ডাক্তার, ইঞ্জিনিয়ার, প্রফেসর হয়ে যাক না কেন যতক্ষণ না পর্যন্ত কমরেড হবে ততক্ষণ পর্যন্ত সে বুদ্ধিজীবী নয়। আর কংগ্রেস তাদেরই ঘরে ঘরে গিয়ে অ্যাওয়ার্ড দিত। ২০১৪ সালের পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বাধীন সরকার যখন হয়েছে, তখন সব পালিয়ে গেছে। আয়োজিত মতবিনিময় সভায় মুখ্যমন্ত্রী এবং প্রার্থী এছাড়াও উপস্থিত ছিলেন প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য। সভায় বুদ্ধিজীবীদের উপস্থিতি ছিল বেশ লক্ষণীয়।

সম্পরকিত প্রবন্ধ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

সবচেয়ে জনপ্রিয়

সাম্প্রতিক মন্তব্য